Home Entertainment Kanchan-Sreemoyee : ফের লাইমলাইটে কাঞ্চন-শ্রীময়ী, ডাকা হল ‘দাদা বৌদি’ বলে

Kanchan-Sreemoyee : ফের লাইমলাইটে কাঞ্চন-শ্রীময়ী, ডাকা হল ‘দাদা বৌদি’ বলে

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : তৃণমূলে যোগ দেবার পর থেকেই এসেছিল কাঞ্চন শ্রীময়ীর সম্পর্কের রসায়ন। একসঙ্গে প্রচার করা একসঙ্গে যাবতীয় কাজ সারা।এই বাংলার মানুষ সব সময় তাদের দেখেছে একসঙ্গে। যদিও মাঝে তাদের সম্পর্ক নিয়ে কিছুটা ধামাচাপা পড়ে। তবে পুনরায় সেই পুরনো ইতিহাস মাথাচাড়া দিয়ে উঠেছে। আর তাদের মাখোমাখো ছবি প্রমাণ করে দিচ্ছে এই জুটি লাইমলাইটে থাকবে না তো কারা থাকবেন।

পুজোর উদ্বোধন করতে হাজির হয়েছিলেন শ্রীময়ী কাঞ্চন মল্লিক। সেখানকার ছবি শেয়ার করেছেন শ্রীময়ী সোশ্যাল মিডিয়াতে। সেখানে একসঙ্গে ফিতে কাটতে দেখা গিয়েছে দুজনকে। আবার কখনও কখনও একে অপরের চোখে ডুব দিয়েছেন তারা। সব মিলিয়ে বলা চলে নেটিজেনরা রসদ কম পাননি। টলিউডে আসলে জোর গুজব প্রেম করছেন তাঁরা। যদিও দুজনে বারবার তা অস্বীকার করেছেন। তবে এই ছবিগুলোই বলে দিচ্ছে যা রটে তার কিছুটা তো ঘটেই! কমেন্ট সেকশনে একজন লিখলেন, ‘এটা কি কাঞ্চনের ৩ নম্বর বউ নাকি?’ অপরজন লিখলেন, ‘দাদা-বউদি কিন্তু হেব্বি সুন্দর একসঙ্গে’।

গত বছর হঠাৎই সামনে আসে কাঞ্চন মল্লিক আর তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের আলাদা হয়ে যাওয়া। বরের নামে একাধিক অভিযোগ তুলে সেই সময় থানাতেও গিয়েছিলেন পিঙ্কি। ছেলেকে নিয়ে বাপের বাড়িতেই থাকেন এখন। কাঞ্চন তো এমন অভিযোগও করেছে, একমাত্র ছেলের সঙ্গে দেখা করতে দেয় না বউ। তবে এসব বিতর্কের মাঝেই বারবার একসঙ্গে সামনে এসেছেন কাঞ্চন-শ্রীময়ী।

You may also like

Leave a Comment