‘দোষ’ কাটাতে রাহু-কেতুর পুজো, নববর্ষে কঙ্গনা প্রার্থনা করলেন প্রেমপত্র পাওয়ারও

10

নিজস্ব প্রতিনিধি: বছরের প্রথম দিনটি তিরুপতিতেই কাটালেন কনট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। সেখানে রাহু-কেতুর মন্দিরে পুজো দেন তিনি। মন্দিরের প্রথা মেনে গরুকে খাইয়েওছেন। ‘দোষ কাটানো’র সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন মায়ানগরীর অন্যতম সেরা অভিনেত্রী।

বছরের প্রথম দিনটি অনেকেই দেবস্থানে কাটান। নতুন বছর যাতে ভালো কাটে, এই কামনা নিয়েই বছরের প্রথম দিন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত পৌঁছে গেলেন তিরুপতি।  এখানেই রয়েছে বিশ্বের একমাত্র রাহু-কেতুর মন্দির।  এই মন্দিরেই পুজো দেন কঙ্গনা। পরে প্রথা মেনে গরুকে খাওয়ান। মানুষের কু-নজর এবং সমালোচনা যাতে তাঁকে ফের ছুঁতে না পারে, সেই জন্যই পুজো দিলেন কঙ্গনা ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, তিরুপতি মন্দির থেকে খানিকটা দূরেই গোটা বিশ্বের একমাত্র রাহু-কেতুর মন্দির রয়েছে। এখানেই আজ পুজো দিলাম। আমার শত্রুদের হয়ে ঈশ্বরের কাছে প্রার্থনা করলাম। একটাই কামনা, এ বছর যেন অভিযোগ বা এফআইআর কম পাই, আর বেশি পরিমাণে প্রেমপত্র পাই।

২০২১ এ সারা বছর জুড়েই খবরের শিরোনামে ছিলেন কঙ্গনা। তাঁর অভিনীত সিনেমা এবং অভিনয় নিয়ে চর্চার পাশাপাশি বিস্ফোরক মন্তব্য নিয়েও আলোচনা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় থেকে কৃষক আন্দোলন, আবার কখনও টিনসেল টাউনের অভিনেতাদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন কঙ্গনা।  এই মন্তব্যের কারণেই টুইটার তাঁকে ব্যান করে। পরে ইন্সটাগ্রামের মাধ্যমে তিনি বক্তব্য পৌঁছে দেন ভক্তদের কাছে। এবার ইন্সটাগ্রামেই তিনি শেয়ার করলেন তিরুপতি যাওয়ার ছবি।

এ বছরই মুক্তি পেতে পারে কঙ্গনার তেজস এবং ধারক ছবি দুটি। তাঁর প্রযোজনা সংস্থার প্রচুর ছবিও হাতে রয়েছে। গত বছরই জাতীয় পুরস্কারে ভূষিত হয়েছেন কঙ্গনা। তাই এবার যে তিনি সিনেমায় বেশি মন দিতে চাইবেন, তাতে আর আশ্চর্য কি! তবে নতুন বছরে নতুন উদ্যমে শুরু করতে চাইছেন কঙ্গনা। সেই জন্যই রাহু-কেতুর মন্দিরে পুজো দিয়ে দোষ কাটানোর চেষ্টা করলেন কঙ্গনা।  এখন দেখার, নতুন বছর কেমন কাটে কঙ্গনার!