Home Entertainment Kangana Ranaut : বিজয়া দশমীতে রাইফেল পুজো করে সেনাবাহিনীর সঙ্গে দিন কাটালেন কঙ্গনা রানাওয়াত

Kangana Ranaut : বিজয়া দশমীতে রাইফেল পুজো করে সেনাবাহিনীর সঙ্গে দিন কাটালেন কঙ্গনা রানাওয়াত

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : আর বাকি পাঁচজন তারকা’র মতন নন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তার ভাবনাটা যেন একটু অন্যরকম ভাবেই শুরু হয়। যেখানে গোটা বলিউড বিজয়াদশমীর আনন্দ উৎসবে মেতেছে ।ঠিক সেইসময় এই বিশেষ দিনটি সেনাবাহিনী কর্মীদের উদ্দেশ্যে কাটালেন তিনি। মুম্বাইতে নিজের বাড়িতে বিজয়া দশমীতে একটু অন্যরকম ভাবে কাটালেন। আর সেই ছবি নিজেও শেয়ার করলেন সোশ্যাল মাধ্যমে।

বিজয়া দশমীর দিন নিজের বাড়ির লাগোয়া মন্দিরে রাইফেল অস্ত্র পুজো করে এবং সেনাবাহিনী দের সঙ্গে এক বিশেষ দিন কাটিয়ে উপভোগ করলেন শস্ত্র পুজো। সেই ছবি শেয়ার করে লিখলেন,’ বিজয়া দশমীর কিছু ছবি শস্ত্র পুজোর নিজের বাড়িতে’। একই সঙ্গে অন্য আরেকটি ছবি শেয়ার করে লিখেছেন,’ যারা দেশের রক্ষা করছে ভগবান তাদেরকে রক্ষা করুন’। সঙ্গে যোগ করেছেন কয়েকজন সশস্ত্র সেনা কর্মীদের সঙ্গে ছবি। ছবিতে বেগুনি রঙের কুর্তা সালোয়ারে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সঙ্গে ভারী কানের দুল।

মানালি এবং মুম্বাই দুই জায়গাতেই বড় বাড়ি কঙ্গনার। সেখানে নিজের পরিবারের সঙ্গে থাকেন অভিনেত্রী। তবে কাজের চাপে মাঝে মাঝে মুম্বাইতে থাকেন তিনি। বেশিরভাগ সময়টাই থাকেন মানালিতে। দিন কয়েক আগে ইজি জানিয়েছিলেন রাজনীতি তার ভালো লাগলেও রাজনীতিতে আসা সেইরকম পরিকল্পনা এখনো পর্যন্ত নেই তার। তিনি শিল্পী আর সেই শিল্পীসত্তাকে নিয়ে বেঁচে থাকতে চান জীবনে।

উল্লেখ্য মুক্তির অপেক্ষায় কঙ্গনা রানাওয়াত এর আগামী ছবি এমার্জেন্সি। যেখানে ভারতের প্রাক্তন এবং প্রথম মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। সেই ছবির প্রথম ঝলক সামনে আসার পর থেকেই দর্শকরা কার্যত হা হয়ে গিয়েছিল কঙ্গনার রূপ দেখে। এ যেন একেবারে হুবহু ইন্দিরা গান্ধী। একইসঙ্গে ছবির অন্যান্য কলাকুশলীদের ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মাধ্যমে।

You may also like