Kangana Ranaut :’ভয়ঙ্কর’!শুটিং স্পটে সত্যিকারের গুলি চালানোর ঘটনায় প্রতিক্রিয়া জানালেন কঙ্গনা

10
বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত প্রতিক্রিয়া জানালেন অ্যালেক বাল্ডউইন ঘটনায়

মহানগর ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত প্রতিক্রিয়া জানালেন অ্যালেক বাল্ডউইন ঘটনায়। গত বুধবার হলিউড অভিনেতা শুটিং স্পটে গুলি ছোড়েন যার আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সিনেমাটোগ্রাফারের এবং গুরুতর আহত হন ছবির পরিচালক।

কঙ্গনা জানিয়েছেন,’ এই ঘটনা খুব ভয়াবহ। আমাদের সবার নোট করা উচিত বিশেষ করে যারা সিনেমা জগতের সঙ্গে যুক্ত এবং বিভিন্ন স্টান্ট, অস্ত্র এবং বিস্ফোরণ জাতীয় অভিনয়ের সঙ্গে যুক্ত। তোমার একটা ছোট্ট ভুল একজন অসহায় প্রাণ কেড়ে নিতে পারে… ট্রাজিক’।

‘আজ, দুটো মানুষের গুলি লাগলো বিনা কারণে। অন্যান্য সিনেমা জগতের মত বলিউডেও সাবধানতা নেওয়া উচিত। অনেক সময় স্টান্ট করতে গিয়ে আমার নিজেরও অনেক দুর্ঘটনা ঘটেছে। এমন অনেক দুর্ঘটনা ঘটেছে যেগুলি মৃত্যুর মুখোমুখি। যা কেয়ারলেসের কারণে। শুধু তাই নয়,প্রতিবছর এমন অনেক স্ট্যান্টম্যান মৃত্যুবরণ করেন সিনেমা জগৎ থেকে। এটা ভুল। আমাদের সবাইকে খেয়াল রাখতে হবে সবাই যেন অক্ষত ভাবে কাজ করে খেতে পারেন। এবং দৈহিক যেন কারর কোনও ক্ষতি না হয়।’ নিজের ইনস্টাগ্রাম স্টোরি’তে এই বার্তাই দিয়েছেন কঙ্গনা সবার উদ্দেশ্যে।

সূত্রের খবর অনুযায়ী, বাল্ডউইন একটি দৃশ্যে বন্দুক নিয়ে অভিনয় করেছিলেন।প্রপসের মধ্যে আসা সেই বন্দুক ছিল সত্যিকারের রিভলবার,যা ঘুনাক্ষরেও জানতেন না ব্লাডউইন। দৃশ্যের প্রয়োজনে যখনই গুলি চালান কয়েক মিনিটের মধ্যে সেইগুলি গিয়ে লাগে সিনেমাটোগ্রাফার হেলেনার গায়ে। একইসঙ্গে গুলি লাগে ছবির পরিচালক জোল সুজা’র। দুজনকে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা হেলেনাকে মৃত ঘোষণা করেন। আপাতত চিকিৎসাধীন পরিচালক।

এই মর্মান্তিক ঘটনা সম্পর্কে বাল্ডউইন ট্যুইট করেছেন,’ আমার কোনও শব্দ নেই যে এই ভয়ে বা দুঃখকে ব্যাখ্যা করবে। এই ট্রাজিক দুর্ঘটনা হেলেনার প্রাণ কেড়ে নিয়েছে। একজন স্ত্রী,একজন মা ,একজন সহকর্মী আমাদের। আমি পুলিশের সমস্ত ইনভেস্টিগেশনে সাহায্য করব। আমি তার স্বামীর সঙ্গে রীতিমত যোগাযোগ রাখছি। এমনকি সবরকম সাহায্যের দাবি জানাচ্ছি। এই মুহূর্তে আমার হৃদয় ভারাক্রান্ত তার পরিবারের জন্য। হেলেনা খুব ভাল একজন মানুষ ছিলেন।’

Kangana Ranaut