Home Entertainment Kangana Ranaut : ‘কিছু তো অলৌকিক ক্ষমতা আছে আমার’, টুইটার প্রসঙ্গে নয়া মন্তব্য কঙ্গনার

Kangana Ranaut : ‘কিছু তো অলৌকিক ক্ষমতা আছে আমার’, টুইটার প্রসঙ্গে নয়া মন্তব্য কঙ্গনার

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : ইলন মাস্ক টুইটারকে হাতে নেওয়ার পর থেকেই সরগম সোশ্যাল মিডিয়া। কেউ কেউ মীম যেমন শেয়ার করেছেন। ঠিক তেমনি প্রাক্তন সিইও পরাগ আগরওয়ালকে আচমকা চাকরি থেকে বরখাস্ত করা নিয়ে খেপে উঠেছেন অনেকে। আর এসব নিয়ে লেখালেখিও হচ্ছে প্রচুর। আর এত বিতর্কের মাঝে কঙ্গনা রানাওয়াত মুখ খুলবে না তা কি হয়? একেবারেই নয়। সোশ্যাল মাধ্যমে চটকদার পোস্ট দিয়ে নজর কাড়লেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে নিজেরই একটি পোস্ট আবার শেয়ার করেছেন তিনি। যেখানে তিনি অনেক আগেই লিখেছিলেন বর্তমান পরিস্থিতির কথা। তাই পরাগ আগরওয়ালের বরখাস্ত হওয়া একদিক থেকে কঙ্গনা নিজের জয় বলে মনে করছেন। সেই পোস্টে অভিনেত্রী লিখেছিলেন,’ আমি সব সময় আগে থেকে বুঝতে পারি ভবিষ্যতে কি হতে চলেছে। এটা আমার একটা অলৌকিক ক্ষমতাও বলতে পারো। কেউভাবে আমি হয়তো ভবিষ্যৎ বলতে পারি। আবার কেউ ভাবে আমি হয়তো অভিশাপ দিই। কেউ কেউ আমাকে ডাইনি বলে। আর কতদিন একজন মহিলার দূরদৃষ্টিকে এরাম ভাবে অপমানিত করা হবে এবং অপবাদ দেওয়া হবে’। সেই সঙ্গে তিনি আরো লেখেন,’ এটা খুব একটা সহজ কাজ নয় ভবিষ্যতে কি হবে সেটা আগে থেকে বুঝতে পারা। মানুষেরই একটা অলৌকিক ক্ষমতা। সব দিক থেকে বলা যায় যখন তুমি অধর্মের পথে হাঁটছো তখন ভবিষ্যৎ টা খুব পরিষ্কার বোঝা যায়। এবং যে কেউ সেটা ভবিষ্যৎ নির্ধারণ করতে পারে’।

বলা বাহুল্য এই পোস্ট চোখের নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মাধ্যমে। একই সঙ্গে অভিনেত্রীর ভক্তরা সাধুবাদ জানিয়েছেন তাকে। কেউ কেউ দাবি জানিয়েছেন অভিনেত্রীর ব্লক করে দেওয়া একাউন্ট পুনরায় খুলে দেওয়ার জন্য। প্রায় একই রকম আশা করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

উল্লেখ্য পশ্চিমবঙ্গের নির্বাচনের সময় কটাক্ষ করে মন্তব্য করেছিলেন তিনি। একই সঙ্গে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। কুরুচিকর ভাষায় আক্রমণ জানিয়েছিলেন তাকে। জার জেরে টুইটার থেকে তাকে ব্লক করে দেওয়া হয়েছিল।

You may also like