‘৮৩’-তে আমার সঙ্গে দলের প্রত্যেকটা খেলোয়াড়কে যেন সমান জায়গা দেওয়া হয়, আশাবাদী কপিল

6
kapil-ranveer singh news

Highlights

  • ‘৮৩’- নিয়ে আশাবাদী কপিল দেব
  • মুক্তি পাবে ১০ এপ্রিল
  • কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে

 

মহানগর ওয়েবডেস্ক: ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং বিশ্বকাপ জয়ী কপিল দেবের কাহিনিকে বড়পর্দায় তুলে ধরার দায়িত্ব নিয়েছেন কবীর খান। সঙ্গে এই কিংবদন্তীর চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং। ১৯৮৩-এর বিষয়কে দেখানো হবে ‘৮৩’-তে।

এই প্রসঙ্গে কপিল দেব জানান, ‘আশা করব ছবিতে শুধু আমি নয়।আমার গোটা টিম যেন জায়গা পায়।এই জয় আমাদের সবার। তাঁরা প্রত্যেকেই কঠোর পরিশ্রম করেছেন বলেই আমরা সেই কাপ জিততে সফল হয়েছিলাম। আশা করছি, এটাই যেন হয়। আমি অধিনায়ক ছিলাম। সেই দলের একজন সদস্য ছিলাম। আমার মনে হয় গোটা টিমের পারফর্ম্যান্স দেখানো দরকার আছে এবং সেই অপেক্ষায় রয়েছি।’ তিনি আরও বললেন, ‘ক্রিকেট খেলার মানে হচ্ছে টিম ওয়ার্ক। এটা শুধু একটা মানুষের ওপর নির্ভর করে না। প্রত্যেকের দরকার হয়। সবাই ১০০% দেওয়ার চেষ্টা করেছে বলেই আমরা ওয়াল্ড কাপ জিতেছিলাম।

ছবিতে রণবীর ছাড়াও রয়েছেন তাহির রাজ ভাসিন, পঙ্কজ ত্রিপাঠি, সাকিব সালিম, হার্ডি সান্ধু, জিভা এবং অন্যান্য কলাকুশলীরা। ‘৮৩’ মুক্তি পাবে ১০ এপ্রিল। এই ছবির জন্য পরিশ্রম করেছেন রণবীর সিং এবং অন্যান্য তারকারা। সেই সময় বিশ্বকাপ জয়ী দলের প্রাক্তন খেলোয়াড়দের সঙ্গে মাঠে নেমে কসরত করেছেন অভিনেতারা। সঙ্গে ক্রিকেটের প্রশিক্ষণ নিয়েছেন তাঁরা।

kolkata bengali news

এমনকি কপিল দেবের চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলার জন্য রণবীর প্রাক্তন অধিনায়কের বাড়িতে ১০ দিন থেকেছিলেন। পুরনো এক সাক্ষাতকারে অভিনেতা জানান, ডায়েরি এবং পেন তিনি সবসময় রাখতেন এবং কপিল দেব যা বলতেন না নোট করে নিতেন। যা তাঁকে পরবর্তী সময়ে অনেক সাহায্য করেছে। কিংবদন্তীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেও ভোলেননি রণবীর সিং।

 সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘কিংবদন্তীকে জানাই শুভ জন্মদিন! তুমি আমাদের গর্ব। এখন আমাদের পালা…’ অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে, অভিনেতাকে নিজের ‘নটরাজ’ শট দেখাচ্ছেন কপিল দেব। যা দেখে চমকে ওঠেন রণবীর সিংও।