মলদ্বীপে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন করিনা, ছবি শেয়ার করতেই মন্তব্য ননদের

27

মহানগর ডেস্ক : ছুটি পেলেই পরিবারের সঙ্গে মালদ্বীপে সময় কাটাতে চলে যান করিনা কপুর খান। সঙ্গে রয়েছেন তাঁর দিদি করিশ্মা এবং বন্ধু নতাশা পুনাওয়াল্লা। তবে দোলের আগেই সোশ্যাল মিডিয়াতে নিজের ছেলের সঙ্গে ছবি শেয়ার করলেন করিনা। ছোট ছেলে জিও সঙ্গে বালির পাহাড় তৈরিতে ব্যস্ত মা করিনা। সেই ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি এবং তাতে মন্তব্য পর্যন্ত করেছেন করিনার ননদ সাবা আলি খান।

রঙের বদলে, বালি দিয়ে খেলায় মেতে উঠলেন মা করিনা। একটু একটু করে ছোট ছেলের সঙ্গে হাতে হাত লাগিয়ে তৈরি করলেন বালির ছোট পাহাড়। তবে এই ছবিতে সবথেকে বেশি ভাইরাল হয়েছে করিনার পোশাক মনোকিনী বিকিনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। আর তাতেই তাঁর ননদ সাবা মন্তব্য করেছেন,’ শুভ দোলযাত্রা, অনেক ভালোবাসা’।

প্রসঙ্গত করিনার দিদি এবং বন্ধুও একাধিক ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। সেখানে ধরা পড়েছে অভিনেত্রী নানান রূপ। তবে ছুটিতে কারিনার ছোট ছেলের সঙ্গে এসেছে বড় ছেলে তৈমুর। এমনকি করিশ্মার ছেলেও হাজির হয়েছে ছুটি কাটাতে পরিবারের সঙ্গে। তবে ছুটি কাটিয়ে ফেরার পরেই তাঁর পরবর্তী প্রজেক্ট আসতে চলেছে। সুজয় ঘোষের হাত ধরে ওটিটি প্লাটফর্মে আসতে চলেছেন তিনি।চলতি সপ্তাহেই করিনি তাঁর পরবর্তী প্রোজেক্টের কথা ঘোষণা করেছেন। নেটফ্লিক্সে আসবে তাঁর পরের ছবি। জাপানি লেখক কেইগো হিগাসিনো-র ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এস’-র বলিউড ভার্সন আসছে নেটফ্লিক্সে। করিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জয়দীপ আহাতওয়াত ও বিজয় বর্মা।