Kartik Aryan : ভারতের প্রথম ৩.৭ কোটির ম্যাকলারেন জিটির মালিক কার্তিক আরিয়ান

73
Kartik Aryan : ভারতের প্রথম ৩.৭ কোটির ম্যাকলারেন জিটির মালিক কার্তিক আরিয়ান
ভারতের প্রথম ৩.৭ কোটির ম্যাকলারেন জিটির মালিক কার্তিক আরিয়ান

মহানগর ডেস্ক : এই মুহূর্তে কার্তিক আরিয়ান(Kartik Aryan) রয়েছেন ঠিক ক্যারিয়ারের মধ্যগগণে। সাফল্যের স্বাদটা ঠিক কেমন তা যেন প্রতি মুহূর্তে অনুভব করছেন কার্তিক(Kartik Aryan)। একের পর এক রেকর্ড ভেঙেছেনই। তার মুকুটে যোগ হল আরেকটি পালক। ভারতের প্রথম এবং অদ্বিতীয় ম্যাকলারেন জিটির মালিক হলেন তিনি(Kartik Aryan)।

আরও পড়ুন, ১৫ জুলাই পর্যন্ত বিদ্যুৎ কর্মীদের বেতন বন্ধের নির্দেশ হাইকোর্টের

ভুল ভুলাইয়া ২ সাফল্যেই খুশিতে ডগোমগো পরিচালক থেকে প্রযোজক। আর যার কারণে এত আলোচনা তাকে কিছু না উপহার দিলে হয়। একেবারেই নয়। টি সিরিজের চেয়ারম্যান ভুষণ কুমার এই উপহার তুলে দিয়েছে কার্তিকের হাতে। সেই সঙ্গে অভিনেতার সঙ্গে গাড়ির সামনে দাঁড়িয়ে দিলেন সিগনেচার পোজ। উল্লেখ্য গাড়িটির ভারতীয় বাজারে দাম ৩.৭৩ কোটি টাকা। তবে ভারতে এই গাড়ি নিয়ে বিশেষ চর্চা হলেও এখনো পর্যন্ত কেনেননি কেউ। কার্তিকই ভারতে এই গাড়ির প্রথম মালিক। কমলা রঙের গাড়ি সেইসঙ্গে উজ্জ্বল কালো চাকা সব মিলিয়ে ফিকে করে দিচ্ছে কার্তিকের ক্যারিশ্মা।

নতুন গাড়ির সামনে দাঁড়িয়ে পোজ দিয়ে পোস্ট করেছেন সোশ্যাল মাধ্যমে। সেইসঙ্গে লিখেছেন,’ তাহলে এবার চাইনিজ খেতে যাওয়া যাক। টেবিল তো পেয়ে গেছি। কষ্ট করলে তার ফল মিষ্টি হয় শুনেছিলাম। এবার হাতেনাতে পেলাম। ভারতের প্রথম ম্যাকলারেন জিটি উপহার’।

Search in sidebar query

তবে এটাই প্রথমবার নয়। ভুষন এবং কার্তিক এর আগে জুটি বেধে ছিল সোনু কে টিটু কি সুইটি ছবিতে। বলাবাহুল্য সেই ছবিও সফলতার শীর্ষে পৌঁছে ছিল।

Kartik Aryan