Kartik Aryan : ‘চূড়ান্ত অ-পেশাদার অভিনেতা’, কার্তিক আরিয়ান প্রসঙ্গে মুখ খুললেন আলা বৈকন্ঠপুরামউল্লের প্রযোজক

39
'চূড়ান্ত অ-পেশাদার অভিনেতা' কার্তিক আরিয়ান!

মহানগর ডেস্ক : ছবি মুক্তির আগেই সংঘাত অভিনেতা-প্রযোজকের। কার্তিক আরিয়ানকে ‘চূড়ান্ত অপেশাদারী’ জাগিয়ে দিলেন ছবির প্রযোজক মনীশ শাহ। শুধু তাই নয়, তিনি জানিয়েছেন আলা বৈকন্ঠপুরামউল্ল ছবির হিন্দি রিমেক ‘শেহজাদা’ থিয়েটারে মুক্তির কথা থাকলেও বর্তমানে তা বাতিল হয়ে গিয়েছে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে নিজের ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে জানিয়েছেন মনীশ। তিনি বলেছেন, ‘শেহজাদা ছবির নির্মাতারা এই ছবি থিয়েটারের মুক্তি চান না। একইসঙ্গে কার্তিক আরিয়ান জানিয়েছেন যদি এই ছবি থিয়েটারে মুক্তি পায় তাহলে তিনি এই ছবি ছেড়ে বেরিয়ে যাবেন। যা আমার পক্ষে প্রায় ৪০ কোটি টাকা ক্ষতি হবে। তা চূড়ান্ত অপেশাদারিত্ব লক্ষণ’।

মনীশ প্রসঙ্গত আরও জানিয়েছেন,’ আমি শাহজাদার প্রডিউসারকে ১০ বছর ধরে চিনি। আমার লোকবল নেই যাঁরা আমাকে ৪০ কোটি টাকার ক্ষতি থেকে আটকাবে। তাই আমি নিজেই পিছিয়েছি। শেষ পর্যন্ত কুড়ি কোটিতে আমি আমার ক্ষতি আটকাতে পেরেছি। শুধু তাই নয় দুই কোটি টাকা দিয়ে আমি হিন্দি ডাব করিয়েছি। আমি চাই এই ছবি পুষ্পা: দ্য রাইজের থেকেও বড় ভাবে সফল হোক। যদি আমি ছবি মুক্তি দিতে না পারি তাহলে আমার প্রচুর টাকা ক্ষতি হয়ে যাবে। তাই আমি আমার চ্যানেলে এই ছবি মুক্তি দেব। আমি সবকিছু করছি আল্লু অরবিন্দের জন্য। কেন কোনও বলিউড হিরোর জন্য এই কাজ করব যাকে আমি চিনিই না’।

প্রসঙ্গত আলা বৈকুণ্ঠপুরমুল্ল ছবির লেখক এবং পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস। যাতে অভিনয় করেছিলেন আল্লু আর্জুন,পূজা হেগড়ে ,তাবু, নিবেথা পেতুরাজ। প্রযোজনা দায়িত্বে ছিলেন আল্লু অরবিন্দ ও এস রাধাকৃষ্ণা। ‘শেহজাদা’ এ ছবি হিন্দি রিমেক। যাতে অভিনয় করছেন কৃতি শ্যানন এবং কার্তিক আরিয়ান। আগামী ৪ নভেম্বর ২০২২ সালে মুক্তি পাওয়ার কথা ‘শেহজাদা’র।

Kartik Aryan