Bhool Bhulaiyaa 2: কার্তিক একাই ভুত তাড়িয়ে চার দিনে ১০০ কোটির ক্লাবে তুলল ‘ভুলভুলাইয়া ২’কে

269
Bhool Bhulaiyaa 2: কার্তিক একাই ভুত তাড়িয়ে চার দিনে ১০০ কোটির ক্লাবে তুলল 'ভুলভুলাইয়া ২'কে
কোনও বড় স্টার ছাড়াই কার্তিক একাই ভূত তাড়াতে সক্ষম

মহানগর ডেস্ক : কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদ্ভানি রসায়ন যে ভীষণভাবে সফল তা আরও একবার প্রমান করলো ভুলভুলাইয়া ২(Bhool Bhulaiyaa 2)। ছবি মুক্তির মাত্র চার দিনে ১০০ কোটির ঘরে এই ছবি।

নিশ্চিতভাবে বলা যায় কোনও বড় স্টার ছাড়াই কার্তিক একাই ভূত তাড়াতে সক্ষম। ছবি বিশেষজ্ঞদের মত অনুযায়ী, সাম্প্রতিকতম ছবি বচ্চন পান্ডে এবং গাঙ্গুবাঈয়ের থেকেও বেশি সফল অ্যানি বাজমির এই ছবি। অপরদিকে একই সময় মুক্তি পেয়েছে কঙ্গনা রানাওয়াত অভিনীত ধাকড়। তবে সেইভাবে সাফল্যের মুখ দেখেনি বলিউড কুইনয়ের এই ছবি। কেউ কেউ বলছেন দক্ষিণী ছবি ‘কেজিএফ টু’ এর সঙ্গে সমানে সমানে টক্কর দিতে তৈরি ভুল ভুলাইয়া ২(Bhool Bhulaiyaa 2)।

আরও পড়ুন, কালবৈশাখীর ভ্রুকুটি! কি বলছে আবহাওয়া দপ্তর? জেনে নিন

এই হরর কমেডি কেবলমাত্র ভারতীয় দর্শকদের মনে ধরেছে তাই নয়, বিশ্বের সিনেমা হলগুলিতেও সাফল্যের ছাপ থেকে সেই ছবি। কেবলমাত্র ভারতীয় বক্সঅফিসে এখনও পর্যন্ত ৮৩ কোটি টাকা এবং আন্তর্জাতিক বাজারে ৬৬ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। সব মিলিয়ে ১০০ কোটির ক্লাবে ঢুকতে বেশি বেগ পেতে হয়নি এই ছবিকে।

আরও পড়ুন, অর্জুনকে ‘বুকে জড়িয়ে ধরে’ অভ্যর্থনা মদন মিত্রের, গোলাপের মালা পরিয়ে ‘বন্ধুবরণ’

ছবিটিকে নিয়ে একাধিক প্রত্যাশা তৈরি হয়েছে নির্মাতাদের। ছবি বিশেষজ্ঞ তারান আদর্শ জানিয়েছেন, যে ক’টি হলে ভুলভুলাইয়া ২ চলেছে তার অধিকাংশই হাউসফুল ছিল। তার অন্যতম কারণ নতুন জুটি কিয়ারা এবং কার্তিককে মনে ধরেছে প্রত্যেকের। এছাড়া তাঁদের পাওয়ার প্যাক্ট ( Power-Packed) অভিনয়। সব মিলিয়ে একপ্রকার সফল ভুল ভুলাইয়া ২(Bhool Bhulaiyaa 2)। তিনি মনে করছেন আগামী সপ্তাহেও এই ছবি ৩০ কোটির কাছাকাছি ব্যবসা করতে পারে। কিয়ারা এবং কার্তিক ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাবু।

Bhool Bhulaiyaa 2