KBC 13 : অমিতাভের ছবিতে মাত্র ৩ সেকেন্ডের চরিত্র দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন রাজকুমার রাও

41
কেবিসির শানদার শুক্রবারের বিশেষ পর্বে হাজির হয়েছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা রাজকুমার রাও এবং 'পরমসুন্দরী' কৃতি স্যানন

মহানগর ডেস্ক : বলিউডের শাহেনসা তিনি। তাঁর সঙ্গে ছবিতে একঝলক মুখ দেখাতে অপেক্ষা করে থাকেন বলিউডের তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা। সবারই জীবনের স্বপ্ন থাকে একবার হলেও অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। তবে রাজকুমার রাও এর জার্নিটা একটু অন্যরকম ছিল। অমিতাভের ছবি ‘রান’ এ মাত্র ৩ সেকেন্ড অভিনয় করে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি।

কেবিসির শানদার শুক্রবারের বিশেষ পর্বে হাজির হয়েছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা রাজকুমার রাও এবং ‘পরমসুন্দরী’ কৃতি স্যানন। সেখানেই রাজকুমার জানান বলিউডে ডেবিউ হয়েছে অমিতাভের সিনেমায় তাঁর সঙ্গে অভিনয় দিয়ে। যদিও প্রথমে একটু অবাক হয়ে গিয়েছিলেন অমিতাভ। কিন্তু পরে তিনি জানান ৩ সেকেন্ডের একটি রোলে অভিনয় করেছিলেন রাজকুমার। যদিও ৩ সেকেন্ড টাকে বাড়িয়ে ৫ সেকেন্ড করেছিলেন রাজকুমার নিজে। জানালেন নিজের মুখেই,’ আমি তিন সেকেন্ডের একটি ছোট রোল করেছিলাম আপনার সিনেমায়। কিন্তু আমি একটু বেশি সময় ধরে আপনার পাশে থাকতে চেয়েছিলাম সেই জন্য আমি ওটাকে বাড়িয়ে ৩ সেকেন্ড করে দিয়েছি’। তখন পাশ থেকে কৃতি বলেন,’ তাহলে এই সেই সিনেমা যেটার কথা তুমি বলছিলে’? তিনি আরো বলেন,’ রাজকুমার আমায় বলল যে উনাকে এবি জি বলতে বলেছিলেন’। তখন অমিতাভ বলেন,’ হ্যাঁ এবি তো আমার নাম।’ তার উত্তরে কৃতি বলেন ,’না স্যার’। এরপরই হাসির রোল ওঠে গোটা মঞ্চ জুড়ে।

‘রান’ ছবিতে এক সংবাদ সঞ্চালকের চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার। সেখানেই প্রথম কো- অ্যাক্টর হিসেবে পাশে পেয়েছিলেন অমিতাভ বচ্চনকে। এরপরই তাঁরা ঢুকে যান খেলায়। খেলা চলার মাঝেই অতীতের স্মৃতিচারণা করতে অমিতাভ বলেন আমার সেই পুরনো দিনের কথা,কলেজ,কলকাতার কথা মনে পড়ছে।

আসন্ন মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হাম দো হামারে দো’ ছবির প্রমোশনে উপস্থিত হয়েছিলেন কৃতি এবং রাজকুমার। চলতি সপ্তাহের শুক্রবার সম্প্রচারিত হবে এই এপিসোডটি।

KBC 13