Home International KFC: কর্মচারীরা ফ্রায়েড চিকেন খাচ্ছেন চেটেপুটে, টিকটক ভিডিওতে কর্মীদের এমন কাণ্ড দেখে হতভম্ব গ্রাহকেরা

KFC: কর্মচারীরা ফ্রায়েড চিকেন খাচ্ছেন চেটেপুটে, টিকটক ভিডিওতে কর্মীদের এমন কাণ্ড দেখে হতভম্ব গ্রাহকেরা

by Arpita Sardar

মহানগর ডেস্কঃ কখনও ফ্রায়েড চিকেন চেটে চেটে খাচ্ছেন, কখনও বার্গারে ব্যবহৃত লেটুস পাতা গপগপ করে খেয়ে নিচ্ছেন, কেউ আবার চিকেনের কম্বো অফারে থাকা যে চিপস পাওয়া যায়, তাও খেয়ে নিচ্ছেন। এমনই কাণ্ড কারখানা ঘটাচ্ছেন কেএফসি-র কর্মচারীরা। অস্ট্রেলিয়ার কেএফসি-র একটা আউটলেটে এমনই কাণ্ড কর্মচারীদের। দোকানটি বন্ধ হওয়ার ঠিক আগের মুহূর্তে কিচেনের অন্দরে এমন কাণ্ডই ঘটতে দেখা যায়। সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তাই দেখেই চক্ষু চড়ক গাছ কেএফসি-র গ্রাহকদের। প্রশ্ন উঠতে শুরু করেছে জনপ্রিয় এই ফ্রায়েড চিকেন প্রস্তুতকারক সংস্থা নিয়ে।

অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের একটি কেএফসি রেস্তোরাঁয় এই টিকটক ভিডিও শ্যুট করা হয়। মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ৫ লক্ষেরও বেশি ভিউ উঠে যায় টিকটকে। কেএফসি গ্রাহকদের মধ্যে এই ভিডিও ছড়িয়ে পড়তেই নিমেষে নিন্দার ঝড় ওঠে। এরপর সংবাদ মাধ্যমের তরফে ওই রেস্তোরাঁর সঙ্গে যোগাযোগ করা হলেও গ্রাহকদের অভিযোগ এই বিষয় নিয়ে মুখে কুলুপ এঁটেছে কেএফসি কর্তৃপক্ষ।

কেএফসি নিয়ে গ্রাহকদের অভিযোগ এই প্রথম নয়। এর আগে ব্রিটেনের এক বাসিন্দা এই জনপ্রিয় রেস্তোরাঁ থেকে কেএফসি-র হট উইংস অর্ডার করেন। বদলে পান ঠোঁট-পালক সহ আস্ত একটি মুরগির মাথা। ওই বিষয় নিয়ে তোলপাড় পড়ে যায় নেটপাড়ায়।

বারবার এমন ঘটনা ঘটে যাওয়ায় নিন্দার মুখে পড়েছে জনপ্রিয় এই খাবার প্রস্তুতকারক সংস্থা। ওই সংস্থার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও যোগাযোগ করা যায়নি। কর্মচারীদের এমন ঘটনা ক্রেতাদের উপর প্রভাব ফেলবে বলেই মনে করছেন নেটিজেনরা। ফলত ক্রতার সংখ্যা কমে যেতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করা হচ্ছে।

You may also like