Kili Paul: এবার জাস্টিন বিবারের গানে লিপসিঙ্ক, নেটমাধ্যমে ঝড় ভাই-বোন জুটির 

66
Kili Paul: এবার জাস্টিন বিবারের গানে লিপসিঙ্ক, নেটমাধ্যমে ঝড় ভাই-বোন জুটির 

মহানগর ডেস্ক: নেটমাধ্যমে বেশ জনপ্রিয় তিনি। পরিচিতি এতটাই বেড়ে গিয়েছে যে ভারতীয় হাই কমিশন কর্তৃক সম্মানিত হয়েছেন। তানজানিয়ার সেই বিখ্যাত ইন্টারনেট সেনসেশন (Internet) কিলি পল (Kili Paul) এবার লিপসিঙ্ক করেছেন জাস্টিন বিবারের ‘বেবি’ গানে। যা দেখে হতবাক নেটপাড়া।

এমনিতে কখনও হিন্দি, কখনও আবার ছবির সংলাপে লিপসিঙ্ক করে থাকেন কিলি পল। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যা লক্ষাধিক ছাড়িয়ে গিয়েছে। এবার তাঁকে জাস্টিন বিবারের গানে লিপসিঙ্ক করতে দেখে কার্যত অবাক হয়েছেন নেটিজেনরা। দিন কয়েক আগেই অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীর হামলায় আহত হয়েছেন তিনি। বেশ কিছুদিন ভর্তি ছিলেন হাসপাতালে। কিন্তু তারপরই কামব্যাক করেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী জাস্টিন বিবারের গান দিয়ে। একইভাবে এই ভিডিওতে তাঁর সঙ্গ দিয়েছেন বোন নিমা পল। মুহূর্তের মধ্যেই ভাইরাল ভিডিও।

আরও পড়ুন: পঞ্জাবের মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তে চোখে জল কেজরিওয়ালের, টুইট AAP প্রধানের

ইতিমধ্যে ক্লিপটিতে ৪৫ হাজারেরও বেশি ভিউয়ার্স হয়েছে। কমেন্ট আর লাইকে ভরে গিয়েছে ভিডিওটি। কেউ কেউ বলেছেন, এই গানটি তাদের পছন্দের তালিকায় প্রথমে আসে। সকলেই তাদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। অনেকে বলেছেন, এই গানটা কখনোই পুরনো হবে না। বাকি ভিডিওর মতো কিলি পলের এই ভিডিওটিও সকলের পছন্দ হয়েছে।