KK Passes Away : কেকের মৃত্যুতে কাঁদছে গোটা কলকাতা, শোকস্তব্ধ বলিউডও

109
KK Passes Away : কেকের মৃত্যুতে কাঁদছে গোটা কলকাতা, শোকস্তব্ধ বলিউডও
মানুষটা আর নেই এটাই কেউ ভেবে নিতে পারছে না

মহানগর ডেস্ক : মানুষটা আর নেই এটাই কেউ ভেবে নিতে পারছে না এখনও পর্যন্ত। রাত পেরিয়ে সূর্যের আলো ফুটে গিয়েছে। কিন্তু এখনও যেন তারকার অকাল ‘আলবিদায়’ শোকোস্তব্ধ গোটা দেশ। প্রথমবারে কলকাতা এসেই সুর থামালেন বলিউড তারকা কৃষ্ণকুমার কুন্নাথ। ধাক্কাটা লেগেছে আরব সাগরের পাড়ের শিল্পীমহলেও। শ্রেয়া ঘোষাল থেকে শুরু করে সোনু নিগাম, বিশাল দাদলানি থেকে মহিত চৌহান, অক্ষয় কুমার কেউ এখনও বিশ্বাস করতে পারছেন না এই অকাল মৃত্যুকে। সত্যিই এভাবে চলে গিয়েছেন তিনি!

প্রয়াত শিল্পীকে শ্রদ্ধা জানিয়ে টুইট করেছেন শ্রেয়া। লিখেছেন,’ এই আর মাথা ঠিক রাখতে পারছিনা। অসাড়। এটা মেনে নেওয়া কঠিন! হৃদয় টুকরো টুকরো হয়ে যাচ্ছে’। প্রায় একই ভাষা সোনু নিগমের মুখেও। লিখেছেন,’ ভাই কে কে, এটা ঠিক হলো না’। প্রসঙ্গত,দুই গায়ক একসঙ্গে গিয়েছিলেন ‘মেহেকি হাওয়াও মে’। টুইট করেছেন সংগীত পরিচালক এবং গায়ক বিশাল দাদলানি। তিনি লিখেছেন,’ কে কে তোমাকে ছাড়া সব একই থাকবে। কিছুই না। আমার হৃদয় বিদীর্ণ হয়েছে। তোমার কণ্ঠস্বর,শালীন সত্তিকারের সোনার হৃদয়ের মানুষটা আজ চলে গেল’।

আরও পড়ুন, ‘KK আমার শত্রু, অসহ্য লাগে ওর গান’, শিল্পীর মৃত্যুর পর এ কেমন কথা লিখলেন শ্রীজাত!

গায়ক-মোহিত চৌহান টুইটারে লেখেন,’ কে কে… এটা ঠিক হলো না ভাই। তোমার এই চলে যাওয়াটা বড্ড তাড়াতাড়ি’। প্রসঙ্গত তিনি নিজের ,প্রয়াত গায়কের এবং শানের একটি ছবি পোস্ট করে লেখেন,’ এটাই আমাদের শেষ বারের সফর। কিভাবে চলে যেতে পারলে?’ বলিউড তারকা অক্ষয় কুমার ,আরমান মালিক ,ফারহান আখতার ,করণ জহার প্রত্যেকেই শোক জ্ঞাপন করেছেন প্রয়াত শিল্পীর উদ্দেশ্যে।

KK Passes Away