Home Kolkata ব্রিগেডে জনগর্জনের প্রস্তুতি দেখে গেলেন অভিষেক, কি করলেন সেখানে গিয়ে…

ব্রিগেডে জনগর্জনের প্রস্তুতি দেখে গেলেন অভিষেক, কি করলেন সেখানে গিয়ে…

by Mahanagar Desk
34 views

মহানগর ডেস্ক : অভিষেক বন্দ্যোপাধ্যায় শনিবার বিকেলে ব্রিগেডের জনগর্জন সভার প্রস্তুতি ঘুরে দেখলেন। ব্রিগেডে দলের সেনাপতিকে দেখে উপস্থিত দলীয় কর্মী সমর্থকরা উচ্ছাস প্রকাশ করেন। বৈশ্বানর চট্টোপাধ্যায়, অপরূপা পোদ্দার অভিষেকের সঙ্গে ছিলেন।

এবারের মঞ্চের মূল আকর্ষণ Ramp. এই Ramp দিয়েই ব্রিগেডে উপস্থিত তৃণমূল কর্মী সমর্থকদের মধ্য দিয়ে মঞ্চে রবিবার পৌঁছবেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক এই Ramp এর উপর দিয়ে হেঁটে জায়গাটা দেখে নেন। শব্দপ্রক্ষেপন ব্যবস্থা পরীক্ষার সময় মাইক্রোফোনে অভিষেক “জয় বাংলা” স্লোগান দেন। তারপর অভিষেক ব্রিগেড ছেড়ে বেরিয়ে যান।

এখনও দেশে লোকসভা নির্বাচন ঘোষণা হয়নি। এরই মধ্যে আগামী ১০ মার্চ রবিবারকে সুপার সানডেতে পরিণত করতে চলেছেন রাজনৈতিক নেতানেত্রীরা। এদিন তৃণমূলের Ramp সম্বলিত মঞ্চ থেকে যখন বিজেপি বিরোধী স্লোগান দেবেন মমতা-অভিষেক ঠিক তখনই একই দিনে সন্দেশখালির ন্যাজাটের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে রাজ্য থেকে উৎখাতের ডাক দেবেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। পাশাপাশি রাজ্যের বিভিন্ন জেলায় রবিবার তৃণমূল-বিজেপি বিরোধী সভা থেকে তোপ দাগবেন সিপিএম নেতৃত্ব।
শুভেন্দু অধিকারী কটাক্ষ করে তৃণমূলের ব্রিগেড সভা মঞ্চকে “ওখানে ফ্যাশান প্যারেড হবে” বলে কটাক্ষ করে বলেন, “রবিবার সবাই বাড়িতে জামা, পোশাক ধুয়ে বাইরে শুকোতে দিতে পারেন। গড়ু ছাড়তে পারেন বাড়ির বাইরে। কেন না রবিবার সব চোরগুলো বাড়ি ছেড়ে ব্রিগেডে আসবে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved