Home Kolkata ফের প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার এক

ফের প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার এক

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক, কলকাতা: ফের প্রাথমিক বিদ্যালয় নিয়োগ দুর্নীতি (Recruitment Scam) মামলায় গ্রেফতার হলেন আরও এক। এবার ওএমআর শিট (OMR Sheet) জালিয়াতির অভিযোগে সিবিআই-এর হাতে গ্রেফতার হলেন পার্থ সেন (Partha Sen Arrest)। কিছুদিন আগেই পার্থ সেনের বাড়িতে তল্লাশি চালিয়েছিল সিবিআই, এরপর সোমবার কলকাতায় সিবিআই অফিসে তলব করা হয় তাঁকে। আজ সিবিআই অফিস থেকেই ওই ব্যক্তিকে গ্রেফতার করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা।

সূত্রের খবর, পার্থ সেন এস বসু রায় অ্যান্ড কোম্পানিতে কর্মরত, সেখানে প্রোগ্রামিং-এর কাজ করতেন তিনি। প্রাথমিকের নিয়োগ সংক্রান্ত ওএমআর শিটে তিনিই এই প্রক্রিয়ার মাধ্যমেই কারচুপি করেন এবং প্রচুর টাকা পান। সোমবার ওই ব্যক্তিকে আলিপুর আদালতে পেশ করেছে সিবিআই। শোনা গিয়েছে, ওই ব্যক্তিকে যখন নিজাম প্যালেসে জিজ্ঞাসাবাদ করা হয়, তখনই তাঁর বয়ানে একাধিক অসঙ্গতি মেলে, এরপরই তাঁকে গ্রেফতার করে সিবিআই।

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলায় রীতিমতো দাপটের সঙ্গে তদন্ত চালাচ্ছে দুই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা – সিবিআই ও ইডি। তাঁদের জালে ইতিমধ্যেই একাধিক গ্রেফতারি হয়েছে। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় থেকে শুরু করে একাধিক শিক্ষাকর্তা, প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি তথা শাসক শিবিরের বিধায়ক মানিক ভট্টাচার্যও সবাই এখন জেল বন্দী।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved