Home Kolkata কিছুতেই মিলছেনা জামিন, পুজোতেও অনুব্রতর ঠিকানা তিহাড় জেল

কিছুতেই মিলছেনা জামিন, পুজোতেও অনুব্রতর ঠিকানা তিহাড় জেল

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: অনুব্রত মণ্ডলকে এবার পুজোতেও জেলেই থাকতে হবে। বীরভূম জেলা তৃণমূল সভাপতির গরু পাচার মামলায় জেল হেফাজতের মেয়াদবৃদ্ধি  করা হয়েছে। দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতের নির্দেশ অনুযায়ী আগামী ৩১ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হবে তাকে। গরু পাচার মামলায় গত বছরের আগস্টে  গ্রেফতার হন অনুব্রত মণ্ডল। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকে তাকে  গ্রেফতার করে।

তিনি আসানসোলের বিশেষ সংশোধনাগারেই ছিলেন। ইডি সেখান থেকে দিল্লি নিয়ে যায়। অনুব্রত মণ্ডলের বর্তমান ঠিকানা তিহাড় জেল। লাভ হয়নি কিছু বারবার জামিনের আবেদনও জানিয়েও। তার জামিনের ভাগ্য এখনও সুপ্রিম কোর্টে ঝুলছে। অন্যদিকে,দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে জেল হেফাজত শেষে বৃহস্পতিবার অনুব্রত মণ্ডলকে তোলা হয়। বীরভূম জেলা তৃণমূল সভাপতির দুই পক্ষের আইনজীবীর সওয়াল জবাব শেষে জেল হেফাজতের মেয়াদ বৃদ্ধি হয়। তাঁকে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হবে।সুতরাং,তৃণমূল নেতাকে গত বছরের মতো এবারও পুজোয় জেলেই থাকতে হবে। অনুব্রত বিচারকের নির্দেশে স্বভাবতই হতাশ । নিচুপট্টির বাড়ি বাবা-মেয়ে গ্রেফতার হওয়ায় পুরোই ফাঁকা। আর এইসবের জেরে,স্থানীয় তৃণমূল কর্মী-সমর্থকদের মন ভালো নেই ।

উল্লেখ্য, গরু পাচার মামলায় গ্রেফতার করা হয়েছিল অনুব্রত মণ্ডলকে। CBI-এর হাতে গ্রেফতার হয়েছিলেন তিনি। এরপর ইডিও তাঁকে হেফাজতে নেওয়ার জন্য আবেদন করে। আর এই তদন্তকারী সংস্থার হেফাজতেই দিল্লি নিয়ে যাওয়া হয়েছিল কেষ্টকে।প্রাথমিক কয়েকদিনের ED হেফাজতের পরে অনুব্রত মণ্ডলকে তিহাড়ে পাঠানো হয়। শুধু অনুব্রত মণ্ডল নয়, তাঁর কন্যা সুকন্যা মণ্ডলকেও গ্রেফতার করেছে ED। আপাতত সুকন্যাও তিহাড় জেলেই বন্দি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved