Home Kolkata উত্তপ্ত কলকাতা বিশ্ববিদ্যালয়, সিভি আনান্দ বোসকে ঘিরে গো ব্যাক স্লোগান

উত্তপ্ত কলকাতা বিশ্ববিদ্যালয়, সিভি আনান্দ বোসকে ঘিরে গো ব্যাক স্লোগান

by Mahanagar Desk
16 views

মহানগর ডেস্ক: রাজ্য রাজ্যপালের সঙ্গে সংঘাত লেগেই থাকে। এই ঘটনা বারে বারে শিরোনামে আসেই। এবার কলকাতা বিশ্ববিদ্যালয়ে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন  রাজ্যপাল সিভি আনান্দ বোস ।  বিশ্ববিদ্যালয়ে হাজির হতেই রাজ্যপালকে ঘিরে কলকাতা বিশ্ববিদ্যালয়ে  ছাত্র ছাত্রীরা গো-ব্যাক স্লোগান দেয়।

আজ বুধবার  ফের কলকাতা বিশ্ববিদ্যালয়ে যান সিভি আনান্দ বোস। সিভি আনান্দ বোস , বিশ্ববিদ্যালয়ে ঢোকা মাত্র ছাত্র দল বিক্ষোভে ফেটে পরে । কলকাতা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা দিবস হিসেবে যোগ দিতে আসেন রাজ্যপাল সিভি আনান্দ । আইকার্ড ছাড়া বিশ্ববিদ্যালয়ে প্রবেশাধিকার নিষেধ ফলে গেটেই স্লোগান, বিক্ষোভে যোগ দেয় এআইডিএসও । তাদের স্লোগান ছিল- ‘লড়াই লড়াই লড়াই চাই , লড়াই করে বাঁচতে চাই’ । তাদের দাবিদাবা এক এক করে ছাত্রমহল বলতে আর তার সঙ্গে রাজ্যপালের উদ্দেশ্যে চলতে থাকে স্লোগান । হাতে কালো পতাকা আর মুখে গো ব্যাক স্লোগান দেয় এভিপি ।

তৃনমূল ছাত্রপরিষদের বক্তব্ব আইডি কার্ড ছাড়া বিশ্ববিদ্যালয়ে প্রবেশ নিষেধ,  এই নিয়েই গেট আটকে স্লোগান দিতে থাকে  তাঁরা সেই সঙ্গে এআইডিএসও যোগ দেয় বিক্ষোভে । তৃনমূল এক ছাত্রের বক্তব্য “সারা দেশ জুড়ে বলতে গেলে বাংলা জুড়ে যে হারে স্বৈরাতন্ত্র চলছে ,সেই স্বৈরাতন্ত্রের বিরুদ্ধে তৃনমূল ছাত্র পরিষদ লড়ছে লড়বে । রাজ্যপাল বিজেপির প্রতিনিধি হিসেবে কাজ করছেন , সাধারণ ছাত্রছাত্রী দের প্রতিনিধিত্ত করেন না,রাজ্যপাল পদ্মফুলে পরিণত হয়েছে ।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved