Home Entertainment বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে দিদি No1-এর মঞ্চে শুটিং সারলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে দিদি No1-এর মঞ্চে শুটিং সারলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

by Mahanagar Desk
41 views

মহানগর ডেস্ক: রচনার রিয়ালিটি শো দিদি No1 যে বাঙ্গালী দের ঘরে ঘরে  জনপ্রিয় এই কথা কম বেশি সবাই জানে। দিদি নম্বর ১ এ মহিলারা আসেন  তাঁদের জীবন সংগ্রামের কাহিনী শোনাতে। জানান তাঁরা কিভাবে প্রতিষ্ঠিত হয়েছেন ।  এবার দিদি নম্বর ১ মঞ্চে  গিয়েই প্রথম কোনও রিয়েলিটি শোয়ে এসেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার এই মঞ্চ থেকে শোনা যাবে মুখ্যমন্ত্রীর সাহসিকতা ও লড়াইয়ের অজানা কিছু গল্প।

আজ ২১ ফেব্রুয়ারি ডুমুরজলা স্টেডিয়ামে দিদি নম্বর১ এর বিশেষ পর্বের শ্যুটিং  শুরু হয়েছে।  এই প্রথম কোনও রিয়েলিটি শোয়ে এসেছেন বাংলার মুখ্যমন্ত্রী। সকাল থেকেই কড়া নিরাপত্তা ডুমুরজলা স্টেডিয়াম চত্বরে। শ্যুটিং এ অনেক বিশিষ্ট ব্যক্তিরা থাকছেন, সঙ্গে থাকছেন সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়, থাকছেন অরুন্ধতি হোম চৌধুরীও । দিদি নম্বর১ রিয়ালিটি শোয়ের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে তাঁকে শো-তে অংশ নেওয়ার আমন্ত্রণ জানিয়েছিলেন । এরপর মুখ্যমন্ত্রী রচনার আহ্ববানে সারা দেন, জানান তিনি আসবেন।শুধু যে মুখ্যমন্ত্রী উপস্থিত থাকছেন এমনটা নয়, রিয়্যালিটি শোয়ের প্রতিটি খেলাতেও তিনি অংশ নেবেন সূত্র মারফত এমনটাই জানা যাচ্ছে । কবে হবে এই শো-এর টেলিকাস্ট তা জানতে মুখিয়ে গোটা বাংলার মানুষ। আজ শুটিং হলেও কবে এই পর্বের সম্প্রচার হবে তা চ্যানের পক্ষ থেকে ঘোষণা করা হয়নি।

এই শ্যুটিং নিয়ে অভিনেত্রী বলেন, ‘পৃথিবীতে এই প্রথম কোনও মুখ্যমন্ত্রী রিয়্যালিটি শোয়ে আসছেন। আমি ভীষণ উচ্ছ্বসিত।’ অন্যদিকে মমতার দিদি নাম্বার ১ অনুস্থানে উপস্থিতি নিয়ে কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য  সভাপতি  সুকান্ত মজুমদার । তিনি ট্য়ুইট করে বলেন, “আমাদের মুখ্যমন্ত্রী সন্দেশখালি যেতে পারছেন না। কিন্তু দিদি নম্বর ওয়ানে শ্যুটিং করছেন।”  তবে যাই হল এই মঞ্চে  মুখ থুবড়ে পড়ে যাওয়া থেকে শুরু করে নিজেকে ওপরে তোলার গল্প  শোনা যায়। এই শো বহু মেয়ের অনুপ্রেরণা বলেই মনে করেন অনেকেই। এই মঞ্চে আজ  পর্যন্ত যতজনই এসেছেন তাঁদের জীবন কাহিনী শুনে দর্শক মুগ্ধ হয়েছেন। অনেকে আছেন তাঁরা আবার জীবনকাহিনী শুনে ভাবেন আমি কেনো পারবোনা? আমিও পারবো । এই শো মহিলাদের মনে বল বৃদ্ধির সঙ্গে সঙ্গে, সাহসিকতাও বাড়িয়েছে ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved