Home Kolkata IPL- এর হাতছানিতে বিপত্তি! রেমালের বলি কলকাতার বাসিন্দা

IPL- এর হাতছানিতে বিপত্তি! রেমালের বলি কলকাতার বাসিন্দা

পর্যন্ত ঝড় বৃষ্টির মাঝে পড়ে হারাতে হল প্রাণটা।

by Pallabi Sanyal
6 views

মহানগর ডেস্ক : রবিবার একদিকে যেমন ছিল আইপিএলের ফাইনাল ম্যাচ, অন্যদিকে ছিল রেমেলের ল্যান্ডফল। আর এই দুইয়ের জেরে প্রাণ হারালো ৫৬ নম্বর ওয়ার্ডের এক বাসিন্দা।

ক্রিকেট প্রেমীদের মধ্যে আইপিএল নিয়ে উন্মাদনা ছিল তুঙ্গে। তার ওপর রবিবার ছুটির দিন। আবহাওয়া অনেকটাই ঠান্ডা। বন্ধু বান্ধবদের সঙ্গে এক সঙ্গে বসে ম্যাচ দেখার লোভ সামলানো যায় না। একা একা কার ম্যাচ দেখতে ভালো লাগে? অগত্যা তাই বন্ধুর ছেলের বাড়িতে গিয়েছিলেন ওই ব্যক্তি। এদিকে রেমেলের তান্ডবের আশঙ্কায় তাকে বাড়ি থেকে না বেরোনোর পরামর্শও দেন বাড়ির লোকেরা। কিন্ত কে শোনে কার কথা। শেষ পর্যন্ত ঝড় বৃষ্টির মাঝে পড়ে হারাতে হল প্রাণটা।

নিহতের নাম মহম্মদ সাজিব। প্রচন্ড ঝড় শুরু হলে ১০ নম্বর বিবির বাগানে একটি বাড়ির নীচে আশ্রয় নেন ওই ব্যক্তি। তাও বাঁচতে পারেননি দেওয়াল ভেঙে পড়ে তার ওপর। স্থানীয়রা তাকে উদ্ধার করে NRS মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি।

এদিকে রেমালের ল্যান্ডফলের পর থেকে রাতভর চলেছে তান্ডব। বিপর্যস্ত যোগাযোগ মাধ্যম থেকে ব্যাহত স্বাভাবিক জনজীবন। একাধিক জায়গা জলে ডুবে রয়েছে। নেই রাস্তায় বাসের দেখা। বিপাকে আম জনতা। মেট্রো স্টেশনও জলমগ্ন। জায়গায় জায়গায় গাছ উপড়ে পড়ার ফলে বন্ধ রাস্তা। পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চালাচ্ছেন পুরসভা, প্রশাসনের কর্ম কর্তারা। রয়েছে বিপর্যয় মোকাবিলা বাহিনী।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved