Home Kolkata প্রয়াত কলকাতার ডেপুটি মেয়র অতীন ঘোষের মা, পুজো করতে গিয়ে শাড়িতে লেগেছিল আগুন

প্রয়াত কলকাতার ডেপুটি মেয়র অতীন ঘোষের মা, পুজো করতে গিয়ে শাড়িতে লেগেছিল আগুন

by Shreya Maji
25 views

মহানগর ডেস্ক:  মর্মান্তিক মৃত্যু। প্রয়াত হয়েছেন ডেপুটি মেয়র অতীন ঘোষের মা। শনিবার সন্ধ্যায় ঘটেছিল দুর্ঘটনা। পুজোর সময় কোনও কারণে শাড়িতে আগুন লেগে যায়। তারপরেই তাঁকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু শেষ রক্ষা হল না।  প্রয়াত হয়েছেন কলকাতা পুরসভার ডেপুটি মেয়র অতীন ঘোষের মা গীতা ঘোষ।

উত্তর কলকাতার নলিন সরকার স্ট্রিটে থাকতেন অতীন ঘোষের মা গীতা ঘোষ। শনিবার সন্ধ্যায় যখন তিনি পুজো করছিলেন তখন কোনও কারণে পুজোর  প্রদীপ জ্বালাতে গিয়ে শাড়ি আগুন ধরে যায়। তাঁর চিৎকারে পাশের সকলে ছুটে আসেন।  প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ার RG Kar ম্যেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছিল।   সেখানেই চলছিল তাঁর চিকিৎসা। অতীন ঘোষের মায়ের বয়স হয়েছিল ৮৫ বছর।

জানা গিয়েছে তাঁর শরীরের ৬০ শতাংশের বেশী পুড়ে গিয়েছিল সেই সঙ্গেই ছিল বয়সের ভার।  সব মিলিয়ে নিজেকে রক্ষা করতে পারলেন না গীতা ঘোষ। পরিবাররে পক্ষ থেকে জানানো হয়েছে গীতা দেবী প্রদীপ জ্বালাতে প্রথমে দেশলাই কাঠি জ্বালান। প্রথমে না জ্বলায় সেটি ফেলে নতুন আরেকটি কাঠি জ্বালান। কিন্তু তিনি খেয়াল করেননি আগের কাঠিটি জ্বলছে। সেই থেকেই শাড়িতে আগুন লেগে যায়। সঙ্গে সঙ্গেই ধরে যায় শাড়ির বেশকিছু অংশ। আতেই তিনি জখম হয়। আজ বুধবার সকালে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved