HomeKolkataগ্রেফতার রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, আজই পেশ করা হবে আদালতে

গ্রেফতার রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, আজই পেশ করা হবে আদালতে

খবর মিলেছে,মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে ( Jyotipriya Mallick) সিজিও কমপ্লেক্স থেকে বের করে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হবে । 

- Advertisement -

কলকাতা: দীর্ঘ জেরার পর অবশেষে রেশন দুর্নীতি মামলায় ইডি হাতে গ্রেফতার রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক( Jyotipriya Mallick) । রাত ৩ টে ২০ মিনিটে মন্ত্রীকে গ্রেফতার করে বাড়ি থেকে বের করা হয়। আজ রেড রোডে দুর্গাপুজোর কার্নিভাল আর সেই দিনেই রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রীর গ্রেফতারি হিরে রাজনৈতিক মহলে পারদ হু হু করে চড়ছে।

রাতে সল্টলেকের বি সি ব্লকের বাড়ি থেকে গ্রেফতার করে মন্ত্রীকে সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেই আরেক দফা জেরা করা হয় বলেই জানিয়েছে সূত্র।  খবর মিলেছে,মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে ( Jyotipriya Mallick) সিজিও কমপ্লেক্স থেকে বের করে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হবে ।  তারপর দুপুরে তাঁকে আদালতে পেশ করা হবে । মন্ত্রীর বাড়িতে বৃহস্পতিবার সকাল থেকে একটানা ২১ ঘণ্টার তল্লাশি চলে ।  তারপরেই ভোর রাতে গ্রেফতার করা হয়, মন্ত্রী তাঁর বাড়িতে ইডি কর্তাদের বহু প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করেন বলেও অভিযোগ।

এই গ্রেফতারি নিয়ে ’ ইডি-র গাড়ি থেকে গলা বের করে বালু বলেন, ‘গভীর ষড়যন্ত্রের শিকার হলাম।’ঞ্জানিয়ে রাখা ভাল বৃহস্পতিবার জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে ইডির হানা নিয়ে সরব হয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুর্নীতি মামলায় রাজ্যের একের পর এক মন্ত্রীর গ্রেফতাররি স্বাভাবিক ভাবেই রাজনৈতিক মহল সরগম। আগামীতে আর কি হবে সেই দিকেই তাকিয়ে সকলে।

Most Popular