Home Kolkata ডাক্তার দেখাতে এসে কলকাতায় রহস্যজনক মৃত্যু বাংলাদেশের সাংসদের

ডাক্তার দেখাতে এসে কলকাতায় রহস্যজনক মৃত্যু বাংলাদেশের সাংসদের

কলকাতায় উদ্ধার নিখোঁজ বাংলাদেশি সাংসদের দেহ, খুন নাকি আত্মহত্য?

by Shreya Maji
18 views

মহানগর ডেস্ক: কলকাতায় এসেছিলেন চিকিৎসা  করাতে। কিন্তু কলকাতায় এসে  গত পাঁচ দিন ধীরে নিখোঁজ ছিলেন বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম। নিখোঁজ থাকার ৫ দিন পর এবার উদ্ধার হল তাঁর দেহ। ঘটনাকে কেন্দ্র করে রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে।

নিউটাউনের অভিজাত আবাসন থেকে উদ্ধার করা হয়েছে বাংলাদেশের সাংসদের দেহ। জানা গিয়েছে তিনি  ডাক্তার দেখাতে এসেছিল কলকাতাতে। ৫ দিন ধরে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। অবশেষে  আজ নিউটাউনের একটি অভিজাত আবাসন থেকে তার মৃত দেহ উদ্ধার করে নিউটাউন থানার পুলিশ। খুন নাকি আত্মহত্যা তা এখনও স্পষ্ট নয়। কিভাবে মৃত্যু হল বাংলাদেশের সাংসদের তা নিয়ে ধন্দে পুলিশ। সাংসদ আনোয়ারুল আজিম বাংলাদেশের  ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা। তিনি কলকাতা আসেন   ১২ মে। যেদিন কলকাতায় আসেন  পরের দিন তিনি চিকিৎসকের কাছে গিয়ে আর ফেরেননি এই কথা জানিয়ে গোপাল বিশ্বাস নামে স্থানীয় এক ব্যক্তি বরাহনগর থানায় একটি ডায়েরি করেন।

গোপাল বিশ্বাস জিডিতে  জানিয়েছেন, ‘আনোয়ারুল আজিমের সঙ্গে তাঁর ২৫ বছর ধরে পারিবারিক সম্পর্ক। ১২ মে সন্ধ্যা ৭টার দিকে আনোয়ারুল আজিম কলকাতার মণ্ডলপাড়া লেনে তাঁর (গোপাল বিশ্বাস) বাড়িতে আসেন। তিনি কলকাতায় আসেন ডাক্তার দেখাতে। পরদিন (১৩ মে) স্থানীয় সময় (কলকাতা) বেলা পৌনে দুইটার দিকে ডাক্তার দেখানোর জন্য গোপাল বিশ্বাসের বাড়ি থেকে বের হন আনোয়ারুল আজিম। যাওয়ার সময় তিনি (আনোয়ারুল) বলে যান, দুপুরে খাবেন না। সন্ধ্যায় ফিরে আসবেন। পরে তিনি কলকাতা পাবলিক স্কুলের সামনে এসে নিজেই গাড়ি ডেকে চলে যান।’  কিন্তু  ওই দিন তিনি গোপাল বিশ্বাসের বাড়ি ফেরেননি। এমনকি তাঁকে ফোনেও পাওয়া যায়নি বলেই জানা গয়েছে। তবে তাঁর ফোন নম্বর আসাম ও উত্তর প্রদেশে সচল অবস্থায় পাওয়া যায়। এই সব নিয়েই ধোঁয়াশায় রয়েছে পুলিশ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved