Home Kolkata সপ্তাহের প্রথম দিনেই মিছিল নগরী হয়ে উঠবে গোটা কলকাতা!  জেনে নিন এড়াবেন কোন রাস্তা 

সপ্তাহের প্রথম দিনেই মিছিল নগরী হয়ে উঠবে গোটা কলকাতা!  জেনে নিন এড়াবেন কোন রাস্তা 

by Mahanagar Desk
24 views

মহানগর ডেস্ক: সোমবার সপ্তাহের শুরুর দিনে গোটা কলকাতা হয়ে উঠবে ‘মিছিল নগরী’। রাম মন্দির উদ্বোধন উপলক্ষ্যে কলকাতাতে একাধিক ধর্মীয় মিছিল রয়েছে।  বিকেল ৩টে থেকে শাসক দলের সংহতি মিছিল রয়েছে। সব মিলিয়ে সোমবার চূড়ান্ত দুর্ভোগের আশঙ্কা সাধারণ যাত্রীদের ।যানবাহন ব্যবস্থা শহর জুড়ে সচল রাখতে এবং শৃঙ্খলা বজায় রাখতে অতিরিক্ত পুলিশ বাহিনী মোতায়েন হচ্ছে।

বিভিন্ন সংগঠনের তরফে সোমবার গোটা কলকাতায় মোট ৬০টি ধর্মীয় মিছিলের আয়োজন করা হয়েছে। এমনটাই জানা গিয়েছে কলকাতা ট্রাফিক পুলিশ সূত্রে।পাশাপাশি, বিভিন্ন ধর্মীয় সমাবেশও রয়েছে শহরের একাধিক জায়গায়। শহরের একাধিক জায়গায় বসবে জায়ান্ট স্ক্রিন রাম মন্দির উদ্বোধনের লাইভ টেলিকাস্ট দেখানোর জন্য। সব মিলিয়ে কলকাতা পুলিশের কাছে ট্রাফিক সচল রাখাটা সোমবারের জন্য বড় চ্যালেঞ্জ।

২৬ জানুয়ারি অর্থাৎ চারদিন পরেই, পালিত হতে চলেছে প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজের অনুষ্ঠান। সোমবার থেকে বুধবার পর্যন্ত সেই কারণে সকাল সাড়ে ছয়টা থেকে বেলা ১২টা পর্যন্ত খিদিরপুর রোড, হসপিটাল ওয়ে, গোষ্ঠ পাল সরণি,কুইন্স ওয়ে, রেড রোড পুলিশের রিহার্সাল প্রোগ্রামের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved