Home Kolkata নীল কমলা শাড়িতে আরামসে বসে পুষ্পা! ফাঁস পুষ্পা:২ তে আল্লুর লুক।

নীল কমলা শাড়িতে আরামসে বসে পুষ্পা! ফাঁস পুষ্পা:২ তে আল্লুর লুক।

জনতার উন্মাদনা তুঙ্গে

by Sushama
38 views

মহানগর ডেস্কঃ শাড়ি পরে সেটে বসে আছে পুস্পা। আল্লুকে নিয়ে নেটপাড়ায় চরম উন্মাদনা। চলতি বছরে মুক্তি পেতে চলা বিগবাজেটের মুভি গুলির মধ্যে অন্যতম পুস্পা ২। আল্লু অর্জুনকে নিয়ে ভক্তদের উন্মাদনা দেশ থেকে বিদেশের গন্ডি পেরিয়ে গেছে। পুস্পা অতীতে অসাধারন সাফল্য এনে দিয়েছিল। এই দক্ষিণী সিনেমা ভেঙেছিল একাধিক রেকর্ড। অনুগামীদের আশা পুষ্পার পার্ট ২ হয়তো প্রথম রেকর্ডও ভেঙে ফেলবে। ছবিটি মুক্তির দিনক্ষণ ইতিমধ্যে চূড়ান্ত। আল্লুর পোস্টার নিয়ে উত্তেজিত জনতা। আর এসবের মাঝেই খোদ সেট থেকে লিক হয়ে গেল আল্লুর নয়া লুকের ছবি। হৈচৈ সোশ্যালে।

পুস্পা ২ পরিচালনা করছেন সুকুমার। মুক্তি পাচ্ছে ১৫ আগস্ট। বরাবরই পুস্পা গোপনীয়তা বজায় রেখেছে। প্রথমবারে তার লুক বারবার ফাঁস হয়েছে সমাজ মাধ্যমে। আর সেজন্য পুস্পার সেটে জারি রয়েছে একাধিক নিষেধাজ্ঞা। আর এবার অভিনেতাকে দেখা গেল নীল কমলা শাড়িতে। একটি চেয়ারে হেলান দিয়ে বসে রয়েছে অর্জুন। পরে আছেন কমলা পাড় দেওয়া নীল শাড়ি। আরামসে চেয়ারে বসে অন্য দিকে তাকিয়ে কারোর সাথে কথা বলছেন। আর এমনই ক্যান্ডিড লুকের ছবি কোনো ভক্ত ক্যামেরাবন্দি করেছেন। এবং তা ছড়িয়ে দিয়েছেন সমাজমাধ্যমে। আল্লুর এই লুকের সঙ্গে মিল রয়েছে পোষ্টারের।

পুষ্পা ১ এসেছিল ২০২১ সালে। করোনা পরবর্তী সময়ে মুক্তি পেয়েছিল এই ছবি। সেই সময়কালে মুক্তি পাওয়া বিগবাজেটের ছবি গুলির মধ্যে অন্যতম ছিল পুষ্পা। ২০২৩ এর এপ্রিল থেকে সামনে আসে পুষ্পা ২ এর প্রথম ঝলক। অর্জুনের প্রথম লুক দেখে, পুষ্পার গান থেকে ডায়লগ নিয়ে রিল ভিডিও বানায়নি এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। এক কথায় ঘরে ঘরে পুষ্পা। ঝুঁকেগা নেহি, পুষ্পা রাজ! এই বছরের শুরুতেই মুক্তি পাওয়ার কথা ছিল পুষ্পা ২। তবে অভিনেতার শারিরীক অসুস্থতার কারনে কিছুটা বিলম্ব হয়। ফের জোরকদমে শুরু হয়েছে শুটিং। এবার আর কিছুদিনের অপেক্ষা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved