Home Entertainment অকথ্য গালিগালাজের অভিযোগ উঠলো রূপঙ্করের বিরুদ্ধে, ‘ফা* ইউ’ বললেন কর্মচারীকে

অকথ্য গালিগালাজের অভিযোগ উঠলো রূপঙ্করের বিরুদ্ধে, ‘ফা* ইউ’ বললেন কর্মচারীকে

rupankar bagchi has delivered abusive language to post office employe

by Arpita Mukherjee
47 views

মহানগর ডেস্কঃ কাজে দেরি হওয়ায় পোস্ট অফিসের কর্মীদের গালাগালি করার  কারণে ফের একবার সমালোচনার বিপাকে পরলেন গায়ক রূপঙ্কর বাগচী। পোস্ট অফিসের সরকারি কর্মচারীদের অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ উঠলো তাঁর বিরুদ্ধে। সেই সঙ্গে রূপঙ্করের স্ত্রীয়ের বিরুদ্ধেও ,সেলিব্রেটি’, হওয়ায় সুবিধা  পাইয়ে দেওয়ার অভিযোগ উঠতে দেখা গেল। বেলগাছিয়া পোস্ট অফিসের কর্মরত দেবারতী দেবী তাঁর বিরুদ্ধে এক লম্বা অভিযোগ লিখে পোস্ট করেছেন নিজের সমাজ মাধ্যমে। সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেট পাড়ায়।যা দেখে রীতিমত ক্ষুব্ধ হয়েছেন বহু মানুষ, তাঁরা তাঁদের ক্ষোভ উগরে দিয়েছেন ভিডিওর কমেন্ট বক্সে।

পোস্ট অফিসে কর্মচারী দেবারতীর এই ঘটনা প্রসঙ্গে জানান, “পেশায় গায়ক রূপঙ্কর বাগচী মহাশয় আজ সস্ত্রীক আমাদের পোস্ট অফিসে আসেন আধারের কাজ করাতে। প্রথমে সাড়ে বারোটা নাগাদ জনৈক চৈতালি লাহিড়ী (পরে বোঝা গেল উনি রূপঙ্কর বাবুর স্ত্রী ) এসে আধার নথিভুক্তিকরণের জন্য থাকা কর্মীকে বলেন উনি রাজ্য সরকারের মহিলা সুরক্ষা দপ্তর থেকে আসছেন, ওনাকে “তক্ষুনি” করে দিতে হবে। প্রত্যুত্তরে আধার কর্মী বলেন, তিনি করে দেবেন কিন্তু আগে যারা সেই সকাল থেকে লাইনে দাঁড়িয়ে আছেন তাদের করে তারপর..”। তবে একথা মানতে নারাজ ছিল গায়কের স্ত্রী। তিনি সেখানে সেলিব্রিটি সুলভ আচরণ করতে থাকেন। দেবারতী তাঁদের দুপুর দেড়টা নাগাদ ফের অফিসে আসতে বলেন।দেবারতী আরও লিখছেন, “দেড়টার বদলে ওনাদের কাজ ১:৩৫ এ শুরু হয়, তাতেই রূপঙ্কর বাবুর শৈল্পিক সত্ত্বায় আঘাত লাগে। ওনার স্ত্রী চৈতালি দেবীর বক্তব্য অনুযায়ী “মুড়ি মুড়কি এক করলে চলবে না, বুঝতে হবে কাকে আগে করতে হবে”… অর্থাৎ ওনারা দামী মুড়কি আর সকাল থেকে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকা মানুষগুলি সস্তার মুড়ি। ইতিমধ্যে আমরা অর্থাৎ উক্ত ডাকঘরে থাকা কর্মীরা ছুটে যাই, ওনাকে বোঝানোর চেষ্টা করি.. বলি যে আপনারা দরকার পড়লে আলাদা ভাবে বলতেন, আমরা এনাদের করে শেষ বেলার দিকে আপনাদের সময় করে দিতাম, ইত্যাদি..কিন্তু অহঙ্কারবশত বাগচিবাবু ভুলে যান যে উনি একজন কর্তব্যরত সরকারী কর্মচারীর সাথে কী ব্যবহার করছেন, তাই ঔদ্ধত্যপূর্ণ ভাবে বলেন “ফা* ইউ। আমার একটাই কথা এই গায়ক মহাশয় এতোটা স্পর্ধা পান কোথা থেকে? আমাদের অনেক ব্যস্ত কাস্টমারেরা থাকেন যারা অনলাইন slot booking করে আধারের কাজ করিয়ে থাকেন.. কিন্তু সেই বলে আমি মহিলা দপ্তরের কর্মী, আমি দেরী করে আসবো আর যাদের আগে হওয়ার কথা তারা মুড়ি বলে আমি মুড়কি,, ইয়ে মানে গায়ক / গায়কপত্নী হয়ে সুবিধা নিয়ে চলে যাবো, এটা ভাবেন কোন আক্কেলে?”

কেকে কাণ্ডে বিতর্কে জড়ানোর পরে ফের একবার বিতর্কের আসরে রূপঙ্কর। কেকে প্রসঙ্গে রূপঙ্করের বিস্ফোরক মন্তব্যের জেরে তাঁকে বহুদিন পর্যন্ত কটাক্ষের স্বীকার হতে হয়েছিল। এবার আরও একবার একই ঘটনার পুনঃরাবৃত্তি হওয়ায় ফের নেটিজেনদের চোখে ভিলেন হলেন গায়ক।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved