Home Kolkata লক্ষ্মীবারে মেট্রো বিভ্রাট! যাত্রী অসন্তোষ

লক্ষ্মীবারে মেট্রো বিভ্রাট! যাত্রী অসন্তোষ

যে মেট্রোটি সকাল ৭টা ৩৬ মিনিটে শহিদ ক্ষুদিরাম থেকে ছাড়ে তা রবীন্দ্র সদনে পৌঁছয় অনেক লেটে।

by Pallabi Sanyal
31 views

মহানগর ডেস্ক : সপ্তাহের চতুর্থ কর্ম ব্যস্ত দিনে ফের মেট্রো বিভ্রাটের জেরে বিভিন্ন স্টেশনে থেমে গেল রেকের চাকা। মেট্রো হঠাৎ দাঁড়িয়ে পড়ায় অফিস টাইমে চূড়ান্ত ভোগান্তির শিকার হতে হয় নিত্য যাত্রীদের। মেট্রোর তরফে জানানো হয়েছে, সিগন্যালিংয়ের সমস্যার জন্য মেট্রো চলছিল ধীর গতিতে। যদিও বেলা বাড়ার সাথে সাথে পরিষেবা স্বাভাবিক হয়ে গিয়েছে বলেই খবর।

এদিন সকালে ময়দান মেট্রো স্টেশনে বিদ্যুৎ বিভ্রাট হয়। এর ফলে অটোমেটেড সিগন্যাল পরিষেবাতে সমস্যা হয় এবং কিছুক্ষণের জন্য আপ এবং ডাউন দুই লাইনেই পরিষেবা থমকে গিয়েছিল। পরে অবশ্য ম্যানুয়াল সিগন্যাল ব্যবস্থার মাধ্যমে পরিষেবা সচল করা হয়। কিন্তু, মেট্রো লেটে চলছিল বলে দাবি করা হচ্ছে যাত্রীদের একাংশের পক্ষ থেকে। যে মেট্রোটি সকাল ৭টা ৩৬ মিনিটে শহিদ ক্ষুদিরাম থেকে ছাড়ে তা রবীন্দ্র সদনে পৌঁছয় অনেক লেটে।

প্রসঙ্গত, একের পর এক ঘটনায় পরিষেবায় ব্যাঘাত ঘটায় ক্ষোভে ফুঁসছেন যাত্রীদের একাংশ। কিছুদিন আগেই নেতাজি ভবন মেট্রো স্টেশনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে এক ব্যক্তি। এর জন্য মেট্রো চলাচল বন্ধ হয়েছিল।উত্তমকুমার এবং দক্ষিণেশ্বর থেকে ময়দান পর্যন্ত যাবতীয় মেট্রো চলাচল এই সময় বন্ধ রাখা হয়েছিল। থার্ড লাইনে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে ওই ব্যক্তির দেহ উদ্ধার করা হয়।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved