Home Kolkata দিনভর কর্মসূচি পালন শুভেন্দুর! সকালে উত্তর কলকাতায়, বিকেলে দক্ষিণে, তারপর কোথায়?

দিনভর কর্মসূচি পালন শুভেন্দুর! সকালে উত্তর কলকাতায়, বিকেলে দক্ষিণে, তারপর কোথায়?

by Mahanagar Desk
19 views

মহানগর ডেস্ক: বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী রামমন্দির উদ্বোধনের দিন কলকাতার উত্তর থেকে দক্ষিণ জুড়ে নিজের কর্মসূচিতে ব্যস্ত থাকছেন।উত্তর কলকাতার বৈকুণ্ঠ মন্দির থেকে জোঁড়াসাঁকোর রামমন্দির পর্যন্ত এক ধর্মীয় সংগঠনের মিছিলে পা মেলান তিনি সোমবার সকালে।

বিজেপি কাউন্সিলর সজল ঘোষের উদ্যোগে পরে ৫০ নম্বর ওয়ার্ডের আয়োজিত লেবুতলা পার্কে রামমন্দির প্রতিষ্ঠা অনুষ্ঠানের সম্প্রচার দেখতে যান। সেখানেই শুভেন্দু উত্তর কলকাতা বিজেপির সভাপতি তমঘ্ন ঘোষ-সহ উপস্থিত কর্মী-সমর্থকদের নিয়ে অযোধ্যায় রামমন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান দেখেন।

তিনি এরপরই বিকেলে হাওড়ার রামকৃষ্ণপুর গঙ্গাঘাটে মহাআরতি অনুষ্ঠানে অংশ নেবেন। শুভেন্দু জানিয়েছেন তিনি নিজেই গঙ্গা আরতি করবেন। এর পর দক্ষিণ কলকাতায় তাঁর কর্মসূচি অনুষ্ঠিত হবে। তৃণমূলের গড় ভবানীপুরও রয়েছে সেই তালিকায়।নন্দীগ্রামের বিধায়ক সন্ধ্যায় রাম দরবারের উদ্বোধন করতে গরচা ফার্স্ট লেনে যাবেন।তারপর তিনি কলকাতা বন্দর এলাকার ভুকৈলাশে একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগদান করবেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ভবানীপুরে তাঁর শেষ অনুষ্ঠান।শুভেন্দু সেখানে একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগদান করবেন। বিরোধী দলনেতার দফতর সূত্রে খবর,রামমন্দির উদ্বোধনের দিন নিজের বিধানসভা কেন্দ্রের যাবতীয় কাজ রবিবার সেরে এসেছেন।শুভেন্দু সকালে মিছিল কিংবা পরে রামমন্দিরের উদ্বোধন দেখার সময় সংবাদমাধ্যমে কোনও রাজনৈতিক বিষয়ে মন্তব্য করতে চাননি।এই প্রসঙ্গে তিনি বলেছেন, ‘‘আজ কোনও রাজনৈতিক দল নয়, রাজনীতির কথা নয়। হিন্দুরা রাস্তায় নেমেছেন। আজ কলকাতা জুড়ে শুধুই জয় শ্রীরামের ধ্বনি শোনা যাচ্ছে।’’

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved