Home Kolkata সন্দেশখালির পরিস্থিতি নিয়ন্ত্রণে নবান্নকে দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দিলেন রাজ্যপাল

সন্দেশখালির পরিস্থিতি নিয়ন্ত্রণে নবান্নকে দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দিলেন রাজ্যপাল

by Mahanagar Desk
33 views

মহানগর ডেস্ক:  সন্দেশখালির ঘটনায় রাজ্য সরকারতে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। প্রসঙ্গত সন্দেশখালির ঘটনা নিয়ে রাজ্যপালের হস্তক্ষেপ চেয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী শনিবার বিধানসভা থেকে রাজভবন মিছিল করে যান এবং রাজ্যপাল রাজভবনে না থাকায় তাঁর সচিব এবং ওএসডির কাছে রাজ্যপালের কাছে তাঁদের দাবি জানিয়ে আসেন।

৫০ জন বিধায়ক নিয়ে রাজভবনে গিয়ে শুভেন্দু দাবি করেন, রবিবার সন্দেশখালি যেতে হবে রাজ্যপালকে। প্রত্যাহার করাতে হবে সন্দেশখালির ১৪৪ ধারা। না হলে রাজভবনে ধর্ণায় বসবেন শুভেন্দু ও বিজেপি বিধায়করা। তারপরেই রাজ্যপাল চিঠি দিয়ে নবান্নকে দ্রুত সন্দেশখালিকাণ্ডে পদক্ষেপ গ্রহণের নির্দেশ দেন। এদিকে এর আগেও শেখ শাহজাহানের অন্তর্ধানের পর রাজ্যপাল রাজভবনে ডেকে পাঠাল রাজ্য প্রশাসনের কর্তাব্যক্তিদের। তবে তারপরেও বেপাত্তা সন্দেশখালির বেতাজ বাদশা শেখ শাহজাহান। তাই আবার প্রশ্ন উঠেছে, রাজ্যপালের নির্দেশানুসারে নবান্নকি দ্রুত সন্দেশখালিতে শান্তি ফেরাতে ব্যবস্থা নেবে?

শনিবার রাজভবনের সামনো থেকে রাজ্যপাল সিভি আনন্দ বোস এবং রাজ্যের শাসকদল তৃণমূলকে এই ভাষায় হুঁশিয়ারি  দিয়েছিলেন,  রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বলেছিলেন, “আগামীকাল সন্দেশখালি থেকে ১৪৪ ধারা প্রত্যাহার না জরা হলে সোমবার আমরা সন্দেশখালিতে ১৪৪ ধারা ভাঙতে যাবো।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved