Home Kolkata CBI দফতরের নিরাপত্তা কর্মীর অস্বাভাবিক মৃত্যু, ভয়ঙ্করকান্ড নিজাম প্যালেসে

CBI দফতরের নিরাপত্তা কর্মীর অস্বাভাবিক মৃত্যু, ভয়ঙ্করকান্ড নিজাম প্যালেসে

by Mahanagar Desk
161 views

মহানগর ডেস্কঃ অস্বাভাবিক মৃত্যু কলকাতার আর্মড পুলিশের এক গার্ডের। আজ অর্থাৎ বৃহস্পতিবার সকালে ১৯ তলার কমন বাথরুমে ঢুকতে দেখা যায় তাঁকে। এইটুকুই শেষ দেখতে পাওয়া যায় তাঁকে নিজাম প্যলেস চত্ত্বরে।তারপরও দীর্ঘক্ষন কেটে যাওয়ার পরেও খোঁজ মেলেনা তাঁর, অবশেষে খোঁজ শুরু করেন পুলিশ কর্মীরা।

দীর্ঘক্ষন বাথ্রুমের দরজা বন্ধ রাখায় সন্দেহ হয় পুলিশ কর্মীদের। ভেঙ্গে ফেলা হয় বাথ্রুমের দরজা।দরজা ভাঙতেই ভয়ঙ্কর দৃশ্য চোখে পরে সকলের,বাথ্রুমের প্যানের মধ্যে মুখ চুবিয়ে পরে ছিলেন ওই ব্যাক্তি।তড়িঘড়ি ওই ব্যাক্তিকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন।ইতিমধ্যেই নিজাম প্যালেসে এই অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে শুরু হয়েছে চাঞ্চল্য।পুলিশ সূত্ররের খবর, ওই ব্যাক্তি মুর্শিদাবাদের বাসিন্দা। সিবিআই অফিসের নিরাপত্তারক্ষী পদে কর্মরত ছিলেন তিনি।এদিন তাঁর নিজাম প্যালেসে ডিউটি ছিল। তাঁর সহকর্মীদের দাবী তাঁকে শেষ বার ১৯ তলার কমন বাথরুমে দেখা গিয়েছিল, তারপর দীর্ঘক্ষন তাঁর হদিশ না পাওয়ায় শুরু হয় খোঁজাখুঁজি।

প্রথমে কেউ বিশেষ আমল না দিলেও পরে সন্দেহ হয় বাকিদের।এরপরে ঘটনাস্থলে পৌছায় উচ্চ পুলিশ কর্তারা।সঙ্গাহীন অবস্থায় হাসপাতালে তাঁকে নিয়ে পৌছালে চিকিৎসকেরা ব্যাক্তিকে মৃত বলে ঘোষণা করে। দেহটি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্যে।তবে প্রাথমিকভাবে পুলিশের সন্দেশ হৃদরোগজনিত কোনো কারনেই মৃত্যু হয়েছে ওই ব্যাক্তির।ঘটনার আসল কারণ বার করতে শুরু হয়েছে পুলিশি তদন্ত।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved