সস্ত্রীক করোনা সংক্রমিত, বাড়িতে নিভৃতবাসে মুকুল, হাসপাতালে ভর্তি স্ত্রী

6
kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: সস্ত্রীক করোনা সংক্রমিত হলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়। তেমন বড় কোনও উপসর্গ না থাকায় সল্টলেকের বাড়িতে নিভৃতবাসে রয়েছেন তিনি। তবে মুকুল রায়ের স্ত্রীকে ভর্তি করা হয়েছে একটি বেসরকারি হাসপাতালে। জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে নানান শারীরিক অসুস্থতায় ভুগছিলেন মুকুল রায়। তার মধ্যে বেশকিছু করোনা উপসর্গ দেখা দেয়। তাই দেরি না করে পরীক্ষা করান স্ত্রী-সহ নিজের। রিপোর্ট এলে দেখা যায় দু’জনেই পজেটিভ। তারপর থেকে মুকুল রায় সল্টলেকের বাড়িতে আইসোলেশনে আছেন। অন্যদিকে তাঁর স্ত্রীর শারীরিক অবস্থা একটু খারাপ হওয়ায় তাকে সটলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

​চলতি বিধানসভা ভোটে অন্য আর পাঁচজন নেতার মতো মুকুল রায়ও ব্যস্ত ছিলেন ভোটের প্রচারে। নিজের বিধানসভা কেন্দ্রে একাধিক প্রচারের পাশাপাশি তাঁকে অন্য বেশ কয়েকটি জায়গায় যেতে হয় দলের প্রচারের জন্য। স্বভাবতই ভোট-প্রচারের সময় বহু মানুষের সংস্পর্শে আসতে হয়েছে। তা ছাড়া মুকুল রায়ের সল্টলেকের বাড়িতে প্রতিদিনই বহু মানুষ আসেন। সেখানেও নিয়মিত ভিড় হয়। এইভাবে ভিড়ের মধ্য থেকে তিনি সংক্রমিত হয়েছেন বলে মনে করা হচ্ছে।

​তবে মুকুল রায় ও তাঁর স্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ আসলেও খুব একটা উদ্বেগের কিছু নেই বলে তাঁর ঘনিষ্ঠ মহল জানিয়েছে। চিকিৎসকের পরামর্শে বাড়িতেই নিভৃতবাসে আছেন মুকুল রায়। তাঁর সল্টলেকের বাড়িতে প্রতিদিনের চেনা ভিড় এখন উধাও।