Home Entertainment Kriti-Varun : বরুণ বেশ বিরক্তিকর! নিজের সহকর্মী হিসেবে এ কেমন মন্তব্য করলেন কৃতি?

Kriti-Varun : বরুণ বেশ বিরক্তিকর! নিজের সহকর্মী হিসেবে এ কেমন মন্তব্য করলেন কৃতি?

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : বলিউডে বন্ধুত্বের নজির দেখতে পাওয়া যায় মাঝেসাঝে। ঠিক যেমন কৃতি এবং বরুনের বন্ধুত্ব। এর আগে দিলওয়ালে ছবি থেকে একসঙ্গে শুরু হয় তাদের বন্ধুত্ব। ধীরে ধীরে যত সময় পেরিয়েছে বন্ধুত্বের বাঁধন তত গাঢ় হয়েছে। আর বন্ধু মানে একে অপরের ভালো দিক খারাপ দিক সবকিছুই দেখতে পাওয়া। ঠিক তেমনি কৃতি তুলে ধরলেন বরুনের কিছু বিরক্তিকর দিক। মাঝে মাঝে সেই স্বভাবের জন্য ঝামেলাও লাগে দুজনের মধ্যে।

নিজেদের পরবর্তী ছবি ভেরিয়ার প্রচারে এসে অভিনেত্রী বলেন,’ কিছু কিছু জিনিস আমার খুব বিরক্ত লাগে। যখন কেউ কাউকে ফোন করে সাধারণত হ্যালো কিংবা হাই এগুলো বলি। ও ফোন ধরে বলে হ্যাঁ। এটা প্রথম। দ্বিতীয়ত যখন তুমি ব্যস্ত থাকো তখন ফোন ধরতে না পারলে কিছু একটা করে জানিয়ে দাও যে এখন ধরতে পারছি না একটু পরে ফোন করছি। বরুণ এই কথাটা বললে বুঝে নিতে হবে সেই ফোন আর কোনদিন আসবেনা। ও কথা বলাতে ভীষণ বিরক্ত। এমনকি যখন তুমি ওর সঙ্গে কথা বলছ হঠাৎ করে সবকিছু ছেড়ে উঠে যায়। বাই বা পরে কথা হবে এমন কিছু বলে না। শুধু উধাও হয়ে যায়’।

তবে তাদের বন্ধুত্বের এই খুনসুটি বেশ নজর কেটেছে প্রত্যেকের। সেই সঙ্গে জানালেন একসঙ্গে কাজ করার মুহূর্তের টুকরো টুকরো স্মৃতি। জানালেন তাদের প্রিয় দৃশ্য গান সম্পর্কে। গোটা ইভেন্টে সকলের উপস্থিতির মধ্যে নজর কেড়েছে কৃতি এবং বরুনের বন্ধুত্ব। উল্লেখ্য আগামী ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ভেরিয়া।

You may also like