‘বিজেপির পোস্টারে ভণ্ড রাজনীতিবিদের মুখ মুকুল রায়’, কৌশানীর প্রচারে এসে বললেন কুণাল

10
kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: ‘নারদা, সারদা থেকে বাঁচতেই মুকুল রায় বিজেপিতে যোগদান করেছেন।’ কৃষ্ণনগর উত্তরের বিজেপি প্রার্থী মুকুল রায় সম্পর্কে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। আজ সোমবার কৃষ্ণনগর উত্তরের তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়ের প্রচারে এসেছিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। কৃষ্ণনগরে আমিনবাজারে একটি পথসভা করেন তিনি। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বিস্ফোরক মন্তব্য করেন মুকুল রায়ের বিরুদ্ধে।

মুকুল রায় সম্পর্কে তিনি বলেন, ‘সারদায় মুকুল রায়ের নাম রয়েছে। এমনকী সুদীপ্ত সেনকে পালানোর পরামর্শ দিয়েছিলেন মুকুল রায়। ফলে মানুষ তাকে ভোট দেবে না। বিজেপি পার্টি অফিসে মুকুল রায়ের ঘুসের ছবি দেখানো হয়েছিল। সেই মুকুল রায় এখন বিজেপির প্রার্থী। মানুষ তাকে ভোট না দিয়ে কৌশানীকেই ভোট দেবে।’

কুণাল ঘোষ আরও বলেন, ‘বিজেপি মুকুল রায়কে বাঁচানোর চেষ্টা করলেও তিনি তাকে গ্রেফতার করাবেন। কারণ তার কাছে সুদীপ্ত সেনের বয়ানের কাগজ রয়েছে। তার বিরুদ্ধে সারদা, নারদার অভিযোগ রয়েছে। তাকে কেন ভোট দেবেন কৃষ্ণনগরের মানুষ? এখানকার মানুষ কৌশানী মুখোপাধ্যায়কে দারুণ ভাবে গ্রহণ করেছে। আমরা বুথভিত্তিক যে রিপোর্ট পাচ্ছি তাতে নিশ্চিত, এই আসনে অন্তত ২০ হাজারের বেশি ভোটে জিতবেন কৌশানী মুখোপাধ্যায়। সিনেমায় ভিলেন দেখানো হয় রাজনৈতিক নেতাদের। কৃষ্ণনগরে বিজেপির পোস্টারে আসল ভণ্ড রাজনীতিবিদের মুখ দেখুন মুকুল রায়। একজন রাজনীতিবিদের সিনেমার পর্দায় যত রকম দুর্নীতি আর কেলেঙ্কারি দেখা যায়, তার সবটা নিয়ে নিয়ে মুকুল রায় কৃষ্ণনগরের পোস্টারে রয়েছেন। মানুষ তাকে গ্রহণ করছে না। মানুষ ঝকঝকে মুখ কৌশানীকে এখানে গ্রহণ করেছেন।