Home Featured KUNAL GHOSH: পঞ্চায়েত ভোটের আগেই পূর্ব মেদিনীপুরে জেলা সংগঠনের বিশেষ দায়িত্বে কুণাল ঘোষ

KUNAL GHOSH: পঞ্চায়েত ভোটের আগেই পূর্ব মেদিনীপুরে জেলা সংগঠনের বিশেষ দায়িত্বে কুণাল ঘোষ

by Silpika Chatterjee

মহানগর ডেস্কঃ পঞ্চায়েত ভোটের আগেই পূর্ব মেদিনীপুরের জন্য বড় চমক রাজ্যের শাসক দলের। শুভেন্দু অধিকারীর গড় পূর্ব মেদিনীপুর জেলা সংগঠনের বিশেষ দায়িত্বে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। পঞ্চায়েত ভোট এবং হলদিয়া পুরো নির্বাচনের আগে জেলা সংগঠনে বিশেষ নজর দিতেই কুণাল ঘোষকে বেছে নেওয়া হয়েছে রাজ্যের শাসক দলের তরফে। দলীয় সূত্রের খবর মঙ্গলবার থেকেই কুণাল ঘোষকে কাজ শুরু করার নির্দেশ দেওয়া হয়েছে। সেই দায়িত্ব পেয়েই পূর্ব মেদিনীপুরের উদ্দেশ্যে যাত্রা কুণাল ঘোষের। জেলা এবং ব্লক কমিটির মধ্যে সমন্বয় সাধন করাই আপাতত মূল কর্মসূচি তৃণমূল মুখপাত্রের।

রাজনৈতিক বিশেষজ্ঞদের অভিমত, বিধানসভা ভোটে গোটা রাজ্যে শাসকদলের সাফল্য প্রশ্নাতীত। পাশাপাশি শুভেন্দুর গড়ে পরাজিত স্বয়ং মুখ্যমন্ত্রী। কাজেই সাফল্য ও ব্যর্থতা উভয় মাথায় রেখেই পঞ্চায়েত নির্বাচনে কোমর বেঁধে ময়দানে নামতে প্রস্তুত রাজ্যের শাসক দল। এক সংবাদমাধ্যমকে কুণাল ঘোষ জানিয়েছেন, দল নেত্রী তাঁকে পূর্ব মেদিনীপুরের সাংগঠনিকদের সহযোগী হিসেবে এই এলাকায় কাজ করার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি তিনি জানান, তৃণমূল দলে পর্যবেক্ষক বলে কোনও পদ নেই। দলের তরফে তাঁকে বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানিয়েছেন। যারা কাজ করছেন তাঁদের পাশে থেকে সহযোগীর ভূমিকা পালন করবেন বলেই জানিয়েছেন তিনি।

শুভেন্দুর গড়ে কুণাল ঘোষের সংগঠক হিসেবে দায়িত্ব কি পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের শাসক দলের ফলাফলকে ভাল করতে সহায়ক হবে? নাকি কুণাল ও শুভেন্দুর পারস্পরিক সম্পর্কের প্রভাব নির্বাচনে পড়তে পারে? আপাতত উত্তরটা দেবে আগামী।

You may also like