শুভেন্দুর পাড়ার পুজোয় প্রধান অতিথি কুণাল ঘোষ! এই উপস্থিতি কোন রাজনৈতিক বার্তা দিচ্ছে?

12
Kunal Ghosh
বিজেপির আয়োজিত জগদ্ধাত্রী পুজোয় প্রধান অতিথি কুণাল ঘোষ।

মহানগর ডেস্ক: আবারও একবার রাজ্য রাজনীতিতে পরল তোলপাড়। বিজেপির পুজোতে প্রধান অতিথি তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ! হ্যাঁ শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। শুধু তাই নয়, শুভেন্দু অধিকারীর এলাকার পুজোর প্রধান অতিথি হিসেবে এসেছিলেন কুণাল ঘোষ। জানা গেছে, রাজ্যের প্রধান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কলকাতার সুকিয়া স্ট্রিটের বাড়ির সামনেই জগদ্ধাত্রী পুজোর আয়োজন করেছিল চারের পল্লী ক্লাব। এই চারের পল্লী ক্লাবের কর্ণধার শৌণক মালিক যিনি বিজেপির যুব মোর্চার কলকাতা জেলার সহ-সভাপতি।

এই ক্লাবটি সাধারণত বিজেপি সমর্থকদের ক্লাব বলেই সকলে জানে। আর সেই এলাকার জগদ্ধাত্রীপুজোতে প্রধান অতিথি হিসেবে এসেছিলেন কুণাল ঘোষ। আর তারপরেই জল্পনা উঠেছে তুঙ্গে। চারিদিক থেকে উঠেছেন নানান প্রশ্ন। যদিও জানা গিয়েছে, কুণালবাবু ওই এলাকারই বাসিন্দা। কিন্তু বিজেপি সমর্থকদের পুজোয় হাজির হওয়ায় রাজ্য রাজনীতিতে আগুনের আঁচ বেশ খানিকটা ছড়িয়েছে। উঠেছে নানান প্রশ্ন। যদিও এই প্রসঙ্গে কুণাল ঘোষকে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছেন, এলাকার বাসিন্দা হিসেবেই তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই কারণেই তিনি এই পুজোতে উপস্থিত হয়েছিলেন।

শুধু তিনি একা নন, এই মঞ্চে তৃণমূল সমর্থকরাও উপস্থিত ছিলেন। তাঁর কথায় এলাকার সম্পর্কে রাজনীতি থাকবে কেন? কিন্তু তার পরেও কোথাও না কোথাও, থেকে যাচ্ছে প্রশ্ন। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পাড়ায় কুণাল ঘোষ! তাহলে কি আবারও ভাঙতে চলেছে বিজেপি? শুভেন্দুকে কী কোনও বার্তা দিচ্ছে কুণাল ঘোষ? সেই উত্তরের খুঁজেই রয়েছে রাজনৈতিক মহল।