Home Featured KUNAL GHOSH VS SUVENDU ADHIKARI : শুভেন্দুর মিটিং- এ টিএমসির লোক থাকার ইঙ্গিত কুণালের

KUNAL GHOSH VS SUVENDU ADHIKARI : শুভেন্দুর মিটিং- এ টিএমসির লোক থাকার ইঙ্গিত কুণালের

by Silpika Chatterjee
kunal ghosh, suvendu adhikari, tmc, bjp

মহানগর ডেস্কঃ রাজ্যপালের শপথে আসন দেওয়া নিয়ে সরব হয়েছিলেন শুভেন্দু অধিকারী। এ নিয়ে রাজনৈতিক তরজা ইতিমধ্যেই তৈরি হয়েছে। পাল্টা জবাব দিতে ছাড়েননি তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। বিস্ফোরক দাবি করেন তিনি। শুভেন্দুর মিটিংয়ের সব খবর তাঁর কাছে আসে বলে দাবি করেন।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর দাবি, ডিসেম্বরে রাজ্য সরকার পড়ে যাবে। তৃণমূলের একাধিক সাংসদ – বিধায়ক তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছেন এমন দাবিও করেছেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। তা নিয়েও পাল্টা অভিযোগ করেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি দাবি করেন, বিজেপি নেতাদের সঙ্গে শুভেন্দু মিটিং করলে তার ৫ মিনিট পরে তিনি বলে পারবেন মিটিং-এ কী আলোচনা হয়েছে। কার্যত বিজেপির অন্দরেও যে তৃণমূলের লোক রয়েছে সেই ব্যাপারেই ইঙ্গিত দেন কুণালবাবু।

কুণাল ঘোষের দাবি, আসলে বিজেপির ৯০ শতাংশ লোক যোগাযোগ রেখেছেন তৃণমূলের সঙ্গে। বুধবার হলদিয়ায় এক সাংবাদিক বৈঠকে কুণাল বলেন, বিজেপি নেতাদের সঙ্গে শুভেন্দু মিটিং করলে ৫ মিনিট পরে বলে দিতে পারবেন মিটিংয়ে কী আলোচনা হয়েছে। ডিসেম্বর মন্তব্য নিয়েও বিজেপিকে নিশানা করতে ছাড়েননি কুণাল ঘোষ।

বিজেপির ডিসেম্বর ধামাকা নিয়েও মুখ খুলছেন কুণাল ঘোষ। তিনি বলেন, কয়েকদিন আগেও বড় বড় কথা বলেছিলেন শুভেন্দু। এখনও বলছেন ভোটে জিতে সরকার গড়বেন।। তৃণমূল তাই করছে বলে দাবি করেন তিনি। কুণাল ঘোষ জানান, শুভেন্দু অধিকারী এমন ভাবভঙ্গী করছে যেন সামনেই ভোট। তিনি বলেন, বিজেপি সবে হেরে এসেছে। ধৈর্য ধরতে শিখতে হবে বিজেপিকে।

You may also like