লখিমপুর খেরি হিংসা মামলার প্রধান অভিযুক্ত আশিস মিশ্রের শারীরিক অবস্থার অবনতি, জ্বরে কাহিল কেন্দ্রীয় মন্ত্রীর পুত্র

30

মহানগর ডেস্ক: লখিমপুর খেরি হিংসা কাণ্ডে উত্তাল গোটা দেশ। চাপে পড়ে শেষমেশ উত্তরপ্রদেশের যোগী সরকার প্রধান অভিযুক্ত আশিস মিশ্রকে গ্রেফতার করতে বাধ্য হয়েছে। উল্লেখ্য, আশিস কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের পুত্র।

সেই আশিস এবার পুলিশি হেফাজতে অসুস্থ হয়ে পড়েছেন বলে খবর। জ্বরে তিনি কাহিল হয়ে পড়েছেন। চিন্তা বাড়িয়েছে ডেঙ্গুর উপসর্গ। করা হয়েছে পরীক্ষা।‌ তবে ফলাফল এখনও পাওয়া যায়নি। এতেই বেশ চাপে পুলিশ প্রশাসন। অবস্থার উন্নতি না হলে শীঘ্রই তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হতে পারে। তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল।

লখিমপুর জেলা সংশোধনাগারের আধিকারিক পিপি সিংহ সংবাদ সংস্থা পিটিআই-কে বলেছেন, ‘‘তিনি সত্যিই ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন কি না, তা নিশ্চিত নই। শুক্রবার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে গোটা ব্যাপারটা স্পষ্ট হবে।’’

প্রসঙ্গত, ৩রা অক্টোবর লখিমপুর খেরিতে আন্দোলনরত কৃষকদের উপর গাড়ি চালিয়ে দেওয়া হয়। মৃত্যু হয় একাধিক কৃষকের। অভিযোগ ওঠে গাড়িতেই ছিলেন আশিস। শুরু হয় বিতর্ক। আশিসের বাবা অজয় মিশ্র ছেলের পক্ষে দাঁড়ালেও কাজের কাজ হয়নি। শেষমেশ বেশ কিছু দিন পলাতক থাকার পর আত্মসমর্পণ করেন আশিস। তাঁর বয়ানে একাধিক অসঙ্গতি থাকায় পুলিশ তাঁকে গ্রেফতার করে।

Also Read:

মোদির গুজরাট সহ ১৫ রাজ্য দখলে ঝাঁপাচ্ছে তৃণমূল, লক্ষ্য স্থির করে দিলেন অভিষেক!

পাল্লা দিয়ে বাড়ছে পেট্রোপণ্যের দাম, রাজ্যের সাত জেলায় সেঞ্চুরি পার করল ডিজেল

ত্রিপুরায় সুস্মিতা দেবের ওপর হামলাকারীদের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ তৃণমূল, ‘ পূর্ব পরিকল্পিত ঘটনা ‘, দাবি সাংসদের