Lata Mangeshkar : ‘যেন তিনি বাড়ি ফিরে আসতে পারেন’, কোকিল-কন্ঠীর আরোগ্য কামনায় ব্যস্ত অনুরাগীরা

12
সংগীতশিল্পী লতামঙ্গেসকার এখনও হাসপাতালে চিকিৎসাধীন

মহানগর ডেস্ক : সংগীতশিল্পী লতামঙ্গেসকার এখনও হাসপাতালে চিকিৎসাধীন। আইসিইউতেই রয়েছেন এখনও পর্যন্ত। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতলে গত ৯ জানুয়ারি করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন ৯২ বছরের এই বর্ষিয়ান সঙ্গীতজ্ঞ।
কিন্তু তারপর থেকেই উঠে এসেছে একাধিক খবর।

হাসপাতাল সূত্রে খবর,এখনও পর্যন্ত ভালো রয়েছেন তিনি। ডাক্তারেরা যেদিন মনে করবেন সেদিনকে ছুটি ঘোষণা করতে পারেন তাঁর।তবে দুদিন আগে তাঁর স্বাস্থ্য নিয়ে একটি মিথ্যা ঘটনা রটেছিল। সেখানে বলা হয়েছিল ভালো নেই লতা মঙ্গেশকর। তাঁর অবস্থা ক্রমেই শিথিল হয়ে পড়ছে যদিও হাসপাতাল সূত্রে এই খবর পুরোপুরি মিথ্যা এবং ভুয়ো বলে ঘোষণা করা হয়েছে।

আইয়ার জানিয়েছেন,’ এটা খুব বিরক্তিকর যে মিথ্যে খবর প্রচার পাচ্ছে। এটা জেনে রাখুন যে লতা দিদি এখন স্থিতিশীল। তিনি আইসিইউতে চিকিৎসাধীন। প্রার্থনা করুন যেন দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারেন তিনি’। প্রসঙ্গত বলিউডের ‘মেলোডি কুইন’ তথা কোকিল-কন্ঠীর অসুস্থতার খবর সামনে আসতেই গোটা ভারতবর্ষের অনুরাগীদের মধ্যে জল্পনার সীমা ছিল না। প্রতেকেই দ্রুত আরোগ্য কামনা করেছেন বর্ষিয়ান সঙ্গীতজ্ঞের। ১৯৪২ সালে মাত্র ১৩ বছর বয়সে হলিউডের নিজের যাত্রা শুরু করেছিলেন তিনি । ৩০ হাজারেরও বেশি গান গেয়েছেন সারাজীবনে। শুধু তাই নয়,হিন্দির পাশাপাশি বিভিন্ন আঞ্চলিক ভাষাতেও সমান পারদর্শী তিনি।

Lata Mangeshkar