সুব্রতর মৃত্যুতে মমতার শোক লোক দেখানো, ইঙ্গিত বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর

11

মহানগর ডেস্ক: ফের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর তোপের মুখে পড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক টুইট বার্তায় তৃণমূল নেত্রীর নাম না করে তোপ দাগেন শুভেন্দু। 

টুইটে বিরোধী দলনেতা লিখেছেন, “সুব্রত মুখোপাধ্যায়ের শেষ যাত্রায় একজন শোকের দোহাই দিয়ে গরহাজির রইলেন। সেই ব্যক্তিই আবার ইকো পার্কের এক পার্টিতে অংশগ্রহণ করলেন। ১০০০ অতিথি যুক্ত এই পার্টিতে ৩০টি পদের আয়োজন করা হয়েছিল।”

এখানেই থেমে থাকেননি শুভেন্দু। ইকো পার্কের এই এলাহী আয়োজনের সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন বহু বিতর্কিত মেট্রো ডেয়ারীর শেয়ারগুলির নাম। বিরোধী দলনেতার কথায়, “এই পার্টির আয়োদনের দায়িত্বে ছিলেন উজ্জ্বল সিনহার ফার্ম। এই ফার্মের সঙ্গেই কেভেন্টার গোষ্ঠীর সম্পর্কের কথা জানা যায়। এই গোষ্ঠী মেট্রো ডেয়ারির শেয়ারগুলি কিনেছিল। এই পার্টি আয়োজন করতে গিয়ে ১ কোটি টাকা খরচা করা হয়েছে। কোনও টেন্ডারও ডাকা হয়নি। এইদিকে রাজ্যের আর্থিক অবস্থা শোচনীয়। সরকারি কর্মচারীরা এর কুফল ভোগ করছেন।”

প্রসঙ্গত ইকোপার্কে বিজয়া সম্মিলনীর আয়োজন করেছিল রাজ্য সরকার। পরমব্রত চট্টোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জুন মালিয়া, ইমন চক্রবর্তী, নীল ভট্টাচার্য্য, তৃণা সাহার মতো তারকারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

Also Read

 

বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপ, বৃষ্টির জেরে আবহাওয়া পরিবর্তনের আশঙ্কা রাজ্যে

‘বিধানসভা নির্বাচনে পরাজয়ের ভয় থেকেই জ্বালানির দাম কমিয়েছে বিজেপি’, বিস্ফোরক মন্তব্য মায়াবতীর

Taapsee Pannu : শেষ হল ‘সাবাস মিতু’র কাজ, তাপসী পান্নু শেয়ার করলেন ইনস্টাগ্রামে সেই ছবি