করোনা আক্রান্ত কিংবদন্তি ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত, ভর্তি হাসপাতালে

8

মহানগর ডেস্ক: আবারও বাংলার ফুটবলের জগতে আতঙ্ক। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত। জানা গিয়েছে, এদিন এই কিংবদন্তি ফুটবলারের অক্সিজেন লেভেল অনেকখানি নেমে গিয়েছিল। যার ফলে দ্রুত চিকিৎসকের সঙ্গে কথা বলে হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। চিকিৎসকরা জানাচ্ছেন, বয়স বেশি থাকায় ফুটবলারকে নিয়ে চিন্তায় রয়েছেন তাঁরা।

জানা গেছে, আগে থেকেই কিডনির সমস্যা রয়েছে সুরজিৎ বাবুর। দিন কয়েক আগেই মৃদু উপসর্গ নিয়ে করোনা পজিটিভ হন তিনি। তারপর থেকেই বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন এই কিংবদন্তি ফুটবলার। তারপর হঠাৎ এদিন তাঁর অক্সিজেন লেভেল নেমে যায় ৮০ – তে। যার ফলে চিন্তিত হয়ে ওঠেন পরিবারের সদস্যরা। তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়।

ইস্টবেঙ্গলের ঘরের ছেলে ছিলেন কিংবদন্তি ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত। প্রাথমিকভাবে তিনি খেলা শুরু করেছিলেন মোহনবাগানের হয়ে। তারপর তাঁকে যথারীতি বলা যায় হাইজ্যাক করে নিয়ে যাওয়া হয়েছিল ইস্টবেঙ্গলে। তারপর চোখ-কান বন্ধ করেই ইস্টবেঙ্গলের হয়ে জীবন বাজি রেখে খেলে গেছেন। পরবর্তীকালে খেলা থেকে রিটায়ার নেন তিনি। কিন্তু তারপরেও কোচ হিসেবে আমরা ওনাকে দেখবো বলে আশা করেছিলাম, কিন্তু তাঁর মতে, কোচ হয়ে তিনি নিজেকে ঠিক তেমন ভাবে ফুটিয়ে তুলতে পারছিলেন না। তাই একেবারেই বিদায় নিলেন মাঠ থেকে। তবে একেবারেই যে দূরে সরে গিয়েছেন তা নয়, দল সম্পর্কে সমস্ত খবরা খবর এখনও রাখেন তিনি।

তবে হঠাৎ করেই সুরজিৎ বাবুর অক্সিজেন লেভেল এত কমে যাওয়ায়, বর্তমানে চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রাখছেন। অনেকে ভর্তি করা হয়েছে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। কিডনি সমস্যা আগে থেকেই থাকার জন্য তাঁকে নিয়ে খানিকটা চিন্তায় রয়েছেন হাসপাতালের চিকিৎসক মহল।