Home Lifestyle বিনামূল্যে পাবেন নেটফ্লিক্স পরিষেবা!নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করল Jio

বিনামূল্যে পাবেন নেটফ্লিক্স পরিষেবা!নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করল Jio

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: দুই পাখি তাও আবার এক ঢিলে। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের সুবিধা মিলবে ডেটার সঙ্গে।রিলায়েন্স জিও নতুন দুটি প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে বাজারে।প্রতিদিন যেখানে 3GB ডেটার সঙ্গে পাবেন আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। যদিও সংস্থা এর আগে পোস্টপেইড প্ল্যানে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন উপলব্ধ রেখেছে।

এই বান্ডেল প্রিপেইড প্ল্যানে এই প্রথম, ৪০০ মিলিয়নের বেশি প্রিপেইড গ্রাহকেরা নেটফ্লিক্স সাবস্ক্রিপশন প্ল্যান বেছে নেওয়ার বিকল্প পাবেন,এমনটাই জানা গিয়েছে সংস্থা সূত্রে।বর্তমানে জনপ্রিয় টিভি শো ঠেলে আঞ্চলিক সিনেমা এবং ওয়েব সিরিজ দেখা যায় মুঠোফোনেই। আর এই ক্ষেত্রে যে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম গুলি রয়েছে তার মধ্যে একটি নেটফ্লিক্স। জিও দুটি প্রিপেইড প্ল্যান এনেছে।একটির খরচ এর মধ্যে ১,০৯৯ টাকা। যেখানে প্রতি মাসে 2GB ডেটা পাবেন গ্রাহকেরা। দ্বিতীয় প্ল্যানটি হল ১,৪৯৯ টাকা। ডেটার পরিমাণ যেখানে বেশি। জিও গ্রাহকেরা দৈনিক 3GB ডেটা উপভোগ করতে পারবেন। উভয় প্ল্যানের সুবিধা ভিন্ন হলেও বৈধতা রয়েছে ৮৪ দিন। গ্রাহকরা চাইলে একাধিক ডিভাইসে নেটফ্লিক্স অ্যাপটি ডাউনলোড করতে পারবেন এবং ব্যবহার করা যাবে একই লগইন তথ্য দিয়ে।তবে একটি মাত্র ডিভাইসেই এটি দেখা যাবে। ইউজাররা  ১,৪৯৯  টাকার প্ল্যানে নেটফ্লিক্স টিভি বা ল্যাপটপের মতো যে কোনও বড় স্ক্রিনেরও কনটেন্ট স্ট্রিম করতে পারবেন।

জিও প্ল্যাটফর্মের সিইও কিরণ থমাস এই প্রিপেইড প্ল্যান সম্পর্কে বলেন,” আমরা আমাদের গ্রাহকের কাছে বিশ্বমানের পরিষেবা আনতে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের প্রিপেইড প্ল্যানগুলির সঙ্গে নেটফ্লিক্স বান্ডেল প্ল্যান আমাদের সংকল্প প্রদর্শনের একটি পদক্ষেপ। নেটফ্লিক্সের মতো বিশ্বব্যাপী অংশীদারদের সঙ্গে আমাদের অংশীদারিত্ব আরও শক্তিশালী হয়েছে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved