Home Lifestyle দাম্পত্য কলহ, ব্যয় বৃদ্ধি, লটারি জেতার সুযোগ, কি আছে ভাগ্যে, জানুন আজকের রাশিফল 

দাম্পত্য কলহ, ব্যয় বৃদ্ধি, লটারি জেতার সুযোগ, কি আছে ভাগ্যে, জানুন আজকের রাশিফল 

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক : আজ ৭ সেপ্টেম্বর ২০২৩। আজ আপনার দৈনিক রাশিফল অনুযায়ী দিনটি অনেকের কাছে বিশেষ গুরুত্বপূর্ণ। আইনি জটিলতায় জড়িয়ে যাওয়া থেকে সন্তানের চাকরি লাভ কেমন কাটবে আজকের দিন ? সমস্ত রাশির জাতক-জাতিকাদের জন্য কি শুভ আর কি অশুভ তা চটজলদি জানতে পড়ুন রাশিফল

১)বৃশ্চিক/Scorpio  : উচ্চশিক্ষায় শুভ যোগ রয়েছে। অতিরিক্ত অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। আইনি জটিলতা থেকে দূরে থাকুন। রক্তপাত থেকে সাবধান থাকুন।

২)তুলা/Libra  : ভাই বোনদের দ্বারা সাহায্য লাভ। দাম্পত্য জীবন সুখের কাটবে। কারো ভালো করতে গিয়ে অপমানিত হতে পারেন। পিতা মাতার সঙ্গে অকারনেই অশান্তি হতে পারে। সন্তানের চাকরি ক্ষেত্রে উন্নতি লাভ।

৩) সিংহ/Leo :  অযথা কোন ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। আপনার থেকে বয়সে ছোট এমন কারও কাছ থেকে সাহায্য নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তি।
৪) কর্কট/ Cancer: পরিবারে সকলের সঙ্গে একটু বুঝে চলুন। স্ত্রীর দ্বারা সংসারে শান্তি বিঘ্নিত হবে। অতিরিক্ত রাগ আপনার কাজকে সফল হতে দেবে না। শারিরীক কষ্ট বাড়তে পারে।
৬) মিথুন/ Gemini : চোখের সমস্যায় ভুগবেন। পেটের কষ্টও বাড়বে। পথে বাধার সম্মুখীন হতে পারেন। হাঁটাচলা সাবধানে করবেন।সন্তান দ্বারা আনন্দ লাভ।
৭) মেষ/Aries  : দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে, বাতের ব্যাথ্যায় কষ্ট পাওয়ার সম্ভবনা আছে, দুপুরের পর বাড়তি আয় হতে পারে, পিতার শারীরিক অবস্থার জন্য চিন্তা বৃদ্ধি।
৮) বৃষ/Taurus  : চুরির থেকে সাবধান থাকুন।অর্থনৈতিক অবস্থা ভালো যাবে না। সন্তানদের দ্বারা আনন্দলাভ হবে। লেনদেনের ব্যাপারে বুঝে পা ফেলুন।কোন সুখবর আসতে পারে।
 ৯) মীন /Pisces : ব্যয় বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অপরের ভালো করতে গিয়ে নিজের ক্ষতি হবে। ন্যায্য পাওনা আদায় হবে না। গাড়িচালকদের জন্য দিনটি শুভ। পেটের সমস্যায় ভুগবেন।
১০) ধনু/Sagittarius : এই রাশির জাতক জাতিকাদের সন্তানদের দ্বারা চিন্তা বৃদ্ধি হবে। শত্রুদের দ্বারা ক্ষতির সম্ভাবনা রয়েছে।অতিরিক্ত দৌড় ঝাঁপ করার ফলে শারীরিক অসুস্থতা হতে পারে। লটারি জেতার সম্ভাবনা আছে।
 ১১)কুম্ভ/Aquarius : সাংসারিক কারণে মনে আঘাত লাগতে পারে৷ কোনও সুখবর আসার সম্ভাবনা রয়েছে৷ তর্ক-বিতর্ক থেকে দূরে থাকুন৷ উচ্চশিক্ষার ক্ষেত্রে শুভ যোগ। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ৷ রক্তচাপ নিয়ে চিন্তা বাড়তে পারে।
১২) মকর/ Capricorn : হারানো জিনিস ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে।প্রেমে অশান্তি মিটে যাবে। কোমরের যন্ত্রণায় ভুগবেন। নৃত্য শিল্পীদের জন্য দিনটি খুব শুভ। বন্ধুদের দ্বারা উপকার পাবেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved