Home Lifestyle একাধিক ফ্রি সুযোগ সুবিধার সঙ্গে Jio-র তরফে নতুন ৭ রিচার্জ প্ল্যান!জেনে নিন বিস্তারিত

একাধিক ফ্রি সুযোগ সুবিধার সঙ্গে Jio-র তরফে নতুন ৭ রিচার্জ প্ল্যান!জেনে নিন বিস্তারিত

by Mahanagar Desk
3 views

মহানগর ডেস্ক : JIO হলো অন্যতম জনপ্রিয় এবং সফল টেলিকম সংস্থা ভারতের টেলিকম বাজারে।মুকেশ আম্বানির এই সংস্থা মার্কেটে একচেটিয়া আধিপত্য ধরে রাখতে সব থেকে সক্ষম হয়েছে।জিও বর্তমানে প্রতিযোগিতায় এগিয়ে চলেছে অন্যান্য টেলিকম কোম্পানিগুলোর সঙ্গে।

এই সংস্থা গ্রাহকদের জন্য প্রত্যেক মুহূর্তে নিত্যনতুন পরিষেবার পাশাপাশি নতুন নতুন অফার দিচ্ছে।গ্রাহকেরা বিনামূল্যে প্রচুর সুবিধা পেতে চলেছে প্ল্যানগুলোর মধ্যে।শুধু তাই নয়,অনলাইনে গ্রাহকেরা যাতে ম্যাচ দেখতে পারেন সেই কারণে ডিজনি+হটস্টার সাবস্ক্রিপ্সন বিনামূল্যে করে দেওয়া হয়েছে নতুন রিচার্জ প্ল্যানের মধ্যে ।

চলুন তাহলে জেনে নেওয়া যাক এই নতুন রিচার্জ প্ল্যানগুলোর সম্পর্কে:

৩২৮ টাকা : গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানটিতে প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং প্রতিদিন ১.৫ জিবি করে ডেটার সঙ্গে আনলিমিটেড কলিংয়ের সুযোগ পাবেন।এর সাথেই ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন পাবেন তিন মাসের জন্য বিনামূল্যে।আর সাথেই জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড পরিষেবা বিনামূল্যে পাওয়া যাবে।এটি ২৮ দিনের প্ল্যান।

৩৩১ টাকা : মোট ৪০ জিবি ডেটা মিলবে এই রিচার্জ প্ল্যানটিতে। কোনো কল অথবা এসএমএস-এর সুবিধা নেই এই প্ল্যানটিতে।এর সাথেই ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন পাবেন তিন মাসের জন্য বিনামূল্যে।আর সাথেই জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড পরিষেবা বিনামূল্যে পাওয়া যাবে।এটি ৩০ দিনের প্ল্যান।

৩৮৮ টাকা :গ্রাহকরা প্রতিদিন ২ জিবি করে ডেটা পেয়ে যাবেন এই রিচার্জ প্ল্যানটিতে।এর পাশাপাশি আনলিমিটেড কলিংয়ের সুযোগও সঙ্গে রয়েছে।প্রতিদিন ১০০ টি করে এসএমএস করার সুযোগও রয়েছে।এর সাথেই ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন পাবেন তিন মাসের জন্য বিনামূল্যে।আর সাথেই জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড পরিষেবা বিনামূল্যে পাওয়া যাবে।৫৬ দিন এই রিচার্জ প্ল্যানটির বৈধতা।

৫৯৮ টাকা : প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন এই রিচার্জ প্ল্যানটিতে।প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুযোগ রয়েছে।ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন এক বছরের জন্য। জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড পরিষেবা এর সাথেই বিনামূল্যে পাওয়া যাবে।২৮ দিন রয়েছে এই রিচার্জ প্ল্যানটির সময়সীমা।

৭৫৮ টাকা :প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পাবেন এই রিচার্জ প্ল্যানটিতে।পাশাপাশি, প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুযোগ। ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন তিন মাসের জন্য বিনামূল্যে এবং জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড পরিষেবা মিলবে বিনামূল্যে।৮৪ দিন এই রিচার্জ প্ল্যানটির বৈধতা থাকবে।

৮০৮ টাকা : প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন এই রিচার্জ প্ল্যানটিতে।রয়েছে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস করার সুবিধা।ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন তিন মাসের জন্য বিনামূল্যে এবং জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড পরিষেবা মিলবে বিনামূল্যে।এই রিচার্জ প্ল্যানটির সময়সীমা ৮৪ দিন।

৩১৭৮ টাকা : প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন এই রিচার্জ প্ল্যানটিতে।প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুযোগ রয়েছে।ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন বিনামূল্যে মিলবে এক বছরের জন্য।জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড পরিষেবা পাওয়া যাবে বিনামূল্যে।৩৬৫ দিন থাকবে এই রিচার্জ প্ল্যানটির বৈধতা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved