Home Lifestyle আর্থিক উন্নতি ঘটবে,মানসিক অবসাদ থেকে মুক্তি! কী আছে আপনার ভাগ্যে জানতে পড়ুন রাশিফল…

আর্থিক উন্নতি ঘটবে,মানসিক অবসাদ থেকে মুক্তি! কী আছে আপনার ভাগ্যে জানতে পড়ুন রাশিফল…

by Mahanagar Desk
4 views

মহানগর ডেস্ক: আজ ২০ সেপ্টেম্বর ২০২৩। আজ আপনার দৈনিক রাশিফল অনুযায়ী দিনটি অনেকের কাছে বিশেষ গুরুত্বপূর্ণ। সমস্ত রাশির জাতক জাতিকাদের জন্যে আজকের দিনে কি অপেক্ষা করছে তা একনজরে দেখে নিন…

১)বৃশ্চিক/Scorpio : সবার সঙ্গে প্রথম সময় কাটান। ভালোবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবে। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সাথে কপোকথনের সময়ে উত্তীর্ণ হবে না। আপনার মধ্যে শক্তি প্রাচুর্যতা থাকবে।

২)তুলা/Libra : দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পাবেন। আজ সঙ্গীনীর সঙ্গে আপনার ঝামেলা হতে পারে। আপনার প্রিয়জনের সঙ্গে এই দিনটিকে মজাদার এবং মনোরঞ্জনযুক্ত করতে পারেন। এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন।

৩) সিংহ/Leo  : যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি হবে। আজ আপনি নিজের জন্য কিছুটা সময় বার করবেন। দাম্পত্যজীবনে অশান্তি বাড়বে। নিজেদের মানুষকে সঙ্গে নিয়ে জীবনের আনন্দ উপভোগ করবেন। আপনার প্রেমিকার অনেক সত্য আজ স্পষ্টভাবে বুঝতে পারবেন।

৪) কর্কট/Cancer : আপনি ব্যস্ত থাকলেও স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনার নিরন্তর উদ্যমের সাথে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। বৈবাহিক জীবনে প্রবেশ করার জন্য ভালো সময়। আপনার প্রেমিকাকে আজ কোনও অভিমানের কথা বলবেন না।

৫) কন্যা/Virgo : ব্যবসায়িক উদ্দেশ্যে কোনও কাজের জন্য বাড়ি থেকে বের হলে সতর্ক থাকবেন। অর্থ নিরাপদ জায়গায় সংরক্ষণ করবেন, নাইলে চুরির সম্ভাবনা রয়েছে। আজ আপনাকে স্ত্রী আনন্দ দিতে চেষ্টা করবে। আজ আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

৬) মিথুন/ Gemini : আপনার নতুন জিনিস জানার প্রবণতা লক্ষণীয় হবে। আজ বন্ধুদের জন্য রাতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আজ খরচ বাড়বে। ব্যবসা সম্পর্কিত কোনও আলোচনায় আজ না যাওয়াই ভালো। আপনার কাছে আজ অনেকেই টাকা ধার চাইতে পারে।

৭) মেষ/Aries : খামখেয়ালী ব্যবহার আজকের প্রেম নষ্ট করবে। মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। অর্থ যে কোনও সময় প্রয়োজন হতে পারে। আপনার স্ত্রী আপনাকে অনেক প্রাধান্য দেবে।

৮) বৃষ/Taurus  : স্বাস্থ্যের প্রতি যত্নশীল থাকবেন। অজানা উৎস থেকে ব্যবসায় আর্থিক লাভ করতে পারেন। আপনার ভালবাসা প্রত্যাখিত হতে পারে। আজ আপনি ধর্মীয় স্থানে অর্থ বিনিয়োগ করতে পারেন।

৯) মীন /Pisces: আপনার অর্থ এবং সময় নষ্ট করে এমন লোকদের কাছ থেকে শিখুন। আপনার বিশ্রামের প্রয়োজন। কিছু ইতিবাচক চিন্তা-ভাবনাকে লাগান। নির্মম শিকারে পরিণত হবে। রূপচর্চায় পরিমাণ মূল্য না করে টাকা জমা।

১০) ধনু/Sagittarius : আর্থিক ক্ষেত্রে উন্নত ঘটবে। আপনি আজ জামা সমাজ অনেক অনেক টাকার বিনিময় করবেন। আপনার সুন্দর ব্যবহার জীবনকে আলোকিত করবে। খুব কম মানুষই আপনার কাজ করবে না।

১১)কুম্ভ/Aquarius : আপনি অফিসে অতিরিক্ত সময় ব্যয় করলে আপনার পার্সোনাল জীবন ক্ষতিগ্রস্ত হতে পারে। আজ আপনি কোনো কাজের জন্য দারুণ সুনাম অর্জন করবেন। কোন মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বুদ্ধিকে কাজে লাগান।

১২) মকর/ Capricorn : আজ বড় বড় এড়াতে বিবেচনায় পরিষদ। নাইলে বেশ কিছু রাখার জন্য আপনি অনুরোধ করতে পারেন। স্ত্রী আপনার আজ আপনার জন্য খুব ব্যস্ত হতে পারে। আপনি আপনার মনোবল বজায় রাখার চেষ্টা করুন। আপনার সময় ব্যয় করুন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved