Liger Poster : গায়ে নেই জামা, নিম্নাঙ্গ গোলাপে ঢাকা! লাইগারের পোস্টারে ঘুম কাড়লেন বিজয় দেবরকোন্ডা

77

মহানগর ডেস্ক : দক্ষিণ ভারতের অভিনেতা হয়েও বলিউডে বেশ জনপ্রিয় বিজয় দেবরকোন্ডা। অভিনয় দক্ষতা যেমন প্রশংসনীয় ঠিক তেমনি তার চেহারা, লুক রাতের ঘুম কেড়ে নিয়েছে শত শত তরুনীর।কেউ কেউ তো ক্রাস ঘোষণা করে দিয়েছেন তাঁকে। কিন্তু এবার তিনি যা করলেন তাতে কার্যত ঝড় তুললেন তিনি। লাইগার ছবির পোস্টারে(Liger Poster) হাজির হলেন নগ্ন অবতারে।

Liger Poster : গায়ে নেই জামা, নিম্নাঙ্গ গোলাপে ঢাকা! লাইগারের পোস্টারে ঘুম কাড়লেন বিজয় দেবরকোন্ডা

নিজের চেনা ছক থেকে বেরিয়ে বিজয় একেবারে অন্য রূপে। গায়ে একটা সুতোর লেশমাত্র নেই। নিম্নাঙ্গ ঢাকা রয়েছে একগুচ্ছ গোলাপে। অনুরাগী থেকে নেটিজেন কার্যত হাঁ বিজয়ের এই কান্ড কারখানা। তবে হা হয়ে গিয়েছেন খোদ করণ জহারও। লিখেছেন,’ রোজ্ রোজ্ তো আর এই জিনিস পাওয়া যায় না’। এখানে করণ ‘রোজ্’ বলতে গোলাপ নাকি প্রত্যেক দিনের কথা বলেছে সেটা যদিও ধোঁয়াশা। তবে ছবির পোস্টার এর সঙ্গে অনেকেই মিল খুঁজে পেয়েছেন আমির খানের পিকে ছবিটির। সেখানেও আমিরকে নগ্ন অবস্থায় দেখা গিয়েছিল নিম্নাঙ্গের রেডিও ঢাকা পোস্টারে।তবে ছবিতে বিজয় ছাড়াও অভিনয় করেছেন অনন্যা পান্ডে। এছাড়া বক্সিং কিং মাইক টাইসন। হিন্দি ছাড়াও তেলেগু ভাষায় মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন, ‘তিনি কী যশবন্ত সিনহার সঙ্গে বিট্রে করবেন?’ দ্রৌপদী মুর্মুকে মমতার ‘সমর্থন’ নিয়ে BJP

ছবির পরিচালনার দায়িত্ব সামলেছেন পুরী জগন্নাথ। তবে লাইগার ছবি এক অন্য ঘটনার ছবি হতে চলেছেন বলে মনে করছেন ছবি বিশেষজ্ঞরা। এক রাস্তার ছেলের নিজের প্রতিভার জোরে কিভাবে রাজপথে ওঠে তার গল্প লাইগার। লায়ন এবং টাইগার দুজনের ক্ষমতা রয়েছে এই ছেলের মধ্যে তাই ছবির নাম লাইগার।