করোনা আক্রান্ত কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি, নিভৃতবাসে প্যারিস সাঁ-জাঁর আরও তিন ফুটবলার

11

মহানগর ডেস্ক: করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। ফের আতঙ্ক ছড়াচ্ছে চারিদিকে। নতুন করে আক্রান্তের তালিকায় নাম জুড়ছে বিশিষ্ট তারকা ব্যক্তিত্বদের। এবার করোনা আক্রান্তের তালিকায় নিজের নাম জুড়লেন খেলা মহলের এই তারকা ব্যক্তিত্ব। করোনা আক্রান্ত লিওনেল মেসি।

নতুন বছরের শুরুতেই দুঃসংবাদ এল সকলের জন্য। একদিকে সোমবার ফরাসি কাপে পিএসজির খেলা। এদিকে পিএসজির তরফ থেকে আজ জানানো হয়েছে, বেরনাট, সার্জিয়ো রিকো ও নাথান বিটুমাজালা-সহ করোনা আক্রান্ত লিওনেল মেসিও।

পাশাপাশি জানা গিয়েছে, দলের চার ফুটবলার ছাড়াও আরও এক সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত। যদিও বা তাঁর নাম সামনে আসেনি। শনিবার রাতেই করোনা আক্রান্ত হয়েছিলেন তাঁরা। কিন্তু নাম সামনে আনেনি পিএসজি। রবিবার দিন আর্জেন্টিনার তারকা ফুটবলার করোনা আক্রান্ত হওয়াতে নাম সামনে আসে। এই মরসুমে নিজের পুরনো ক্লাব বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন মেসি। আগামীকাল, সোমবার তৃতীয় ডিভিশনের দল ভানেসের বিরুদ্ধে তাদের খেলার কথা।

কিন্তু এখন সেই ম্যাচ অধরার মুখে। প্যারিস সাঁ-জাঁর তরফ থেকে জানানো হয়েছে, মেসি-সহ চার ফুটবলারের শারীরিক অবস্থা নিয়ে চিন্তার কোনও কারণ নেই। এই মুহূর্তে সকলে নিভৃতবাসে রয়েছেন। খেলা নিয়ে এখন কোনও কিছুই ভাবতে চায়না পিএসজি। নেইমারের চোটও সেরে ওঠেনি এখনও। সব মিলিয়ে ফুটবলারদের স্বাস্থ্যকেই এখন গুরুত্ব দিচ্ছে প্যারিস সাঁ-জাঁর।