Home Featured Chattisgarh: ‘মদ পাতলা করা উচিত’, ছত্তিশগড়ের মন্ত্রীর মন্তব্যে নয়া বিতর্ক

Chattisgarh: ‘মদ পাতলা করা উচিত’, ছত্তিশগড়ের মন্ত্রীর মন্তব্যে নয়া বিতর্ক

by Anamika Nandi

মহানগর ডেস্ক: ছত্তিশগড়ের (Chattisgarh) মন্ত্রীর কথায়, অ্যালকোহল একটি নির্দিষ্ট সময়ে পান করা উচিত এবং অবশ্যই তা পাতলা হতে হবে। মাদকাসক্তি থেকে মুক্তির এক অনুষ্ঠানে এরকমই কিছু মন্তব্য করেছেন প্রেমসাই সিং টেকম। আর তারপরই নতুন করে বিতর্ক তৈরি হয়েছে।

মন্ত্রীর বক্তব্য, “আত্মনিয়ন্ত্রণ করতে হবে। আমি একবার একটি সভায় গিয়েছিলাম, যেখানে তারা পক্ষে এবং বিপক্ষে কথা বলেছিল এই পানীয়ৌকে কেন্দ্র করে। এক পক্ষ এর সুবিধার কথা বলেছে এবং আরেক পক্ষ ঠিক তার বিপরীত। মদ পাতলা করা উচিত, একটি নির্দিষ্ট সময়ে এটি খাওয়া উচিত”।

পাশাপাশি টেকম রাস্তাঘাটে প্রায়ই হতে থাকা দুর্ঘটনা নিয়ে মন্তব্য করেছেন। তিনি বলেছেন যে, যেখানে রাস্তার অবস্থা খারাপ সেখানে কম দুর্ঘটনা ঘটে। কিন্তু যেখানে রাস্তার অবস্থা উচ্চমানের অর্থাৎ ভালো সেখান থেকে ঘন ঘন দুর্ঘটনার খবর পাওয়া যায়। প্রসঙ্গে তিনি জানিয়েছেন, “আমরা মেরামতের কাজের জন্য ফোন পাই। কিন্তু যেখানে রাস্তা খারাপ সেখানেই দুর্ঘটনা কম ঘটে থাকে। আর যেখানে ভালো সেখানেই প্রতিদিন দুর্ঘটনা ঘটছে। রাস্তা ভালো হওয়া উচিত, কিন্তু সবাইকে সংযম দেখাতে হবে”। অনুষ্ঠানে এদিন মন্ত্রী প্রেমসাই সিং টেকমএর অ্যালকোহল সংক্রান্ত মন্তব্য সকলকে অবাক করেছে। বিশেষত অনেকেরই তাঁর কথা হাস্যকর মনে হয়েছে।

You may also like