Home Featured LOCKET CHATTERJEE: বাংলার বোনেদের সম্মান রক্ষায় নেতা-কর্মী ভাইদের এগিয়ে আসার আহ্বান হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়

LOCKET CHATTERJEE: বাংলার বোনেদের সম্মান রক্ষায় নেতা-কর্মী ভাইদের এগিয়ে আসার আহ্বান হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়

by Arpita Sardar
locket chatterjee, hooghly bjp, bhaiduj

মহানগর ডেস্কঃ বুধবার গণ ভাইফোঁটার আয়োজন করা হয় হুগলি জেলার বিজেপি কার্যালয়ে। সেখানে জেলা সভাপতি সহ বিজেপি কর্মীদের ফোঁটা দেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এই প্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হয়ে লকেট জানান, ভাই-বোনেদের অটুট বন্ধন অক্ষত থাকুক। তিনি পরামর্শ দেন ভাইয়েরা যেন বোনেদের সুরক্ষিত রাখে। বোনেদের সব সময় ভাইয়েরা যেন সুরক্ষিত রাখেন সেই পরামর্শও তিনি দেন। পাশাপাশি বোনেদের সম্মান রক্ষায় ভাইদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেও তিনি মনে করেন বলে জানান। তিনি জানান বোনেদের রক্ষায় ভাইদের এগিয়ে আসার মধ্যে কোনও রাজনীতি নেই। নারীদের সম্মান যতক্ষণ না দেওয়া যাবে ততক্ষণ বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়া খুব কঠিন বলে তিনি মনে করেন।

বুধবার বিজেপির কার্যালয় থেকে সাংসদ লকেট চট্টোপাধ্যায় জানান, পশ্চিমবঙ্গের সরকারি স্কুলের হাল বেহাল। তিনি আক্ষেপের সুরে জানান, নেতামন্ত্রীদের ছেলেরা বেসরকারি স্কুলে পড়ছে। এদিকে গরীব মানুষের গতি সরকারি স্কুল ছাড়া নেই। সেই স্কুলের শিক্ষার মান ক্রমশ খারাপ। পশ্চিমবঙ্গের শিক্ষার মন্ত্রণালয় পুরোপুরিই জেলে। ফলত পশ্চিমবঙ্গের শিক্ষাকাঠামো ভেঙে পড়েছে অনেকটাই, এমন দাবি করেন হুগলির সাংসদ লকেট।

এদিন লকেট দাবি করেন, পার্থ চট্টোপাধ্যায়ের টাকা থেকে দল কোনও সুযোগ সুবিধা পায়নি, তাই পার্থ চট্টোপাধ্যায়ের পাশ থেকে দল সরে গেছে। অন্যদিকে অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পরে মুখ্যমন্ত্রী তাঁকে খুব ভাল বলেছেন, এমনটাও অভিযোগ করেন তিনি। পাশাপাশি তিনি জানান, ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়, বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় তাঁদের সময়ে বাংলার শিক্ষা বিশ্বে আলো দেখিয়েছিল। সেই শিক্ষাই বর্তমানে জেলের ভিতর দিন কাটাচ্ছে বলে ক্ষোভ প্রকাশ করেন।

You may also like