সোশ্যাল মিডিয়ায় প্রেমের সম্পর্ক গৃহবধূর! প্রেমিকের টানে সংসার ত্যাগ করলেন দুই সন্তানের মা

10

মহানগর ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় রাতের পর রাত জেগে চ্যাট। আর তার পরিণতিতে ১৫ বছরের সংসার ছেড়ে পলাতক গৃহবধূ! ঘটনাটি ঘটেছে হুগলি জেলার রিষড়াতে। পুলিশ সূত্রে অনুমান, কোন প্রেমের সম্পর্কে পা দিয়েছেন ওই গৃহবধূ। আর তার জেরেই এবার সংসার – স্বামী – সন্তান ছেড়ে পলাতক হয়েছেন তিনি।

জানা গিয়েছে, আজ থেকে ১৫ বছর আগে প্রেম করে বিয়ে করেছিলেন রিষড়া মোড় পুকুর আদর্শনগর এলাকার বাসিন্দা কবিতা সিং। তাঁর স্বামী ধর্মেন্দ্র সিং। তিনি একজন ট্রাভেল এজেন্সি চালান। তাঁদের একটি ১৩ বছরের একটি ছেলে ও ৬ বছরের একটি মেয়ে রয়েছে। কিন্তু বছর দু’য়েক ধরে করোনার কারণে ট্রাভেল এজেন্সি ভালো চলছে না ওই গৃহবধূর স্বামীর। এদিকে গত ১২ জানুয়ারি সকালে বাজার করার নামে বাড়ি থেকে বেরোন কবিতা। তারপর থেকেই আর বাড়ি ফেরেননি।

গৃহবধূর স্বামী এবং পরিবারের সদস্যরা মিলে একে একে সব জায়গায় এবং আত্মীয় পরিজনদের বাড়িতেও খোঁজ খবর নিয়েছেন। কিন্তু কোথাও খোঁজ না মেলায় অবশেষে পুলিশের দ্বারস্থ হয়েছেন তাঁরা। নিখোঁজ ডায়েরি করেছেন রিষড়া থানায়। সমস্ত ঘটনাটি জানার পর পুলিশ সূত্রে অনুমান, সোশ্যাল মিডিয়াতে কোনও প্রেমের ফাঁদে পড়ে ছিলেন তিনি। আর তার ফলেই সংসার ত্যাগ করে পলাতক হয়েছেন।

স্বামী ধর্মেন্দ্র সিং জানান, তাঁদের এত বছরে সাংসারিক জীবনে তেমন কোনও বড় ধরনের ঝামেলা – অশান্তি হয়নি। তবে মাঝে মধ্যেই রাত জেগে সোশ্যাল মিডিয়ায় কারোর সঙ্গে চ্যাট করছেন স্ত্রী কবিতা। স্বামীর দাবি, যে কোন মতেই শাস্ত্রী শুধুমাত্র বাড়ি ফিরে আসুক। ৬ বছরের ছোট কন্যা সন্তানকে রাখা যাচ্ছে না। সেও মায়ের খোঁজে কেঁদে কূল হারাচ্ছে।