Madan Mitra: ‘অর্জুন আগে ছিল আমার সত্‍ভাই, এখন হয়েছে নিজের ভাই’, সৌভ্রাতৃত্বের বার্তা মদনের গলায়

760
Madan Mitra: 'অর্জুন আগে ছিল আমার সত্‍ভাই, এখন হয়েছে নিজের ভাই', সৌভ্রাতৃত্বের বার্তা মদনের গলায়

মহানগর ডেস্ক: রবিবারই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে শেষমেশ বিজেপি ( BJP) ত্যাগ তৃণমূলে(TMC) ঘরওয়াপসি করেছেন অর্জুন সিং(Arjun Singh)। আর গেরুয়া শিবির ছেড়ে দেওয়ার পর থেকেই ভারতীয় জনতা পার্টির বিরুদ্ধে বিভিন্ন বিস্ফোরক মন্তব্য করেছেন ভাটপাড়ার এই দাপুটে নেতা। আঙুল তুলেছেন প্রাক্তন দলের নেতৃত্বের দিকেও। অন্যদিকে তাঁর ঘরওয়াপসির পর সোমবারই গোলাপের মালা পরিয়ে বরণ করেছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র( Madan Mitra)।

এরপর এক সাক্ষাৎকারে ঘাসফুল শিবিরের নেতা বলেন,” অর্জুন আগে ছিল আমার সত্‍ভাই, এখন হয়েছে নিজের ভাই। দল তাঁকে নিয়েছে। কেন নিয়েছে, তা আমার জানার দরকার নেই। আমি দলের একজন সাধারণ কর্মী। আগে দল আমাকে বলেছিল, ‘ও শক্র। ওর সঙ্গে লড়াই করো।’ এখন বলছে, ‘ও বন্ধু।’ আমি বন্ধু বলছি।”

প্রসঙ্গত উল্লেখ্য, শাসক দলের জার্সি পরার পর সোমবার উত্তর ২৪ পরগনার অর্জুন সিংকে নিয়ে একটি মিলন বৈঠক হয়েছিল। সেই বৈঠকে অর্জুনকে গলায় গোলাপের মালা পরিয়ে অভ্যর্থনা জানিয়েছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক।

এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন চন্দ্রিমা ভট্টাচার্য, ব্রাত্য বসু, শোভনদেব চট্টোপাধ্যায়, সুবোধ অধিকারী, সোমনাথ শ্যাম সহ এলাকার প্রাক্তন তৃণমূল বিধায়করা। এদিন দেখা যায় টিটাগরের তৃণমূল অফিসে অরেঞ্জ কালারের টি-শার্ট এবং কালো রং-এর প্যান্ট পড়ে মদন মিত্র ঢুকতেই তাঁকে দেখে ‘পুরনো দাদা’কে অভ্যর্থনা জানাতে সৌজন্যতার খাতিরেই দরজার দিকে এগিয়ে যান অর্জুন। আর তখনই হাত বাড়িয়ে দেন মদন মিত্র। বুকে জড়িয়ে ধরেন অর্জুনকে। সঙ্গে পাশে অবস্থিত অনুগামীদের হাত থেকে গোলাপের মালা তুলে নিয়ে পরিয়ে দেন অর্জুনের গলায়।